English

32 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

নাইট গার্ড-এ জাহিদ হাসান

- Advertisements -

যাযাবর পলাশ: আর কদিন বাদেই আসছে ঈদ-উল-ফিতর। ঈদ মানেই খুশির ঢল। সেই ঢল নামে শোবিজ জগতেও। এই ঈদকে ঘিরে তৈরি হয় নাটক, সিনেমা, শর্টফিল্ম, মিউজিক ভিডিও সহ নানান আয়োজন। এদিকে দর্শক শ্রোতারাও মুখিয়ে থাকে তাদের প্রিয় তারকাদের এসব নাটক, সিনেমা দেখার আশায়।

Advertisements

এবারের ঈদেও মিডিয়া পাড়া দারুণ সরব। ঈদ-উল-ফিতর কে কেন্দ্র করে নির্মাতারা রাতদিন এক করে দিচ্ছেন। একটা সময় ছিলো যখন ঈদের নাটক মানেই ছোট পর্দার জনপ্রিয় তারকা জাহিদ হাসান এর অপরিহার্য উপস্থিতি। সেই ধারাবাহিকতা এখনো বিদ্যমান। ঈদের নাটক বা টেলিফিল্ম আয়োজনে জাহিদ হাসান এর উপস্থিতি মানেই যেন ভিন্ন ভিন্ন চরিত্রে অন্য রকম আনন্দ আয়োজন।

এই ঈদেও প্রিয় দর্শক অনুরাগীদের জন্য ঈদের একটি বিশেষ টেলিফিল্মে “নাইট গার্ড” চরিত্রে হাজির হবেন তিনি। টেলিফিল্মটির নাম “নাইট গার্ড”।
শফিকুর রহমান শান্তনু এর রচনায় “নাইট গার্ড” টেলিফিল্মটি পরিচালনা করেছেন মোঃ রবিউল সিকদার। প্রযোজনায়- ইমপ্রেস টেলিফিল্ম।

এতে জুয়েল দাস এর চিত্রগ্রহণে প্রধান সহকারী হিসেবে রয়েছেন সোহাগ হোসেন। এবং সহকারী পরিচালক হিসেবে রয়েছেন রিকু খান, রুবেল ও শহিদুল ইসলাম। আর্ট ডিরেক্টর আরিফিন খান, পোস্টার ডিজাইনে শহিদুল ইসলাম এবং মেকআপ আর্টিস্ট হিসেবে রয়েছেন সরদার এ এইচ শফিক।

Advertisements

শহর বা গ্রামের নাইট গার্ড বা নৈশ প্রহরী যারা, সমাজে তাদের অবদানও উল্লেখযোগ্য একটি বিষয়। তারাও সমাজের খুব গুরুত্বপূর্ণ একটা সেক্টর। তারা দিন কিংবা রাতে জনগণের নিরাপত্তা ব্যবস্থায় নিয়োজিত থাকেন। কিন্তু তাদেরও সুখ-দুঃখ, হাসি-কান্না, প্রেম-ভালোবাসার একটা গল্প থাকে। আর এই গল্পকাহিনী নিয়েই নির্মিত হয়েছে “নাইট গার্ড” টেলিফিল্মটি।
“নাইট গার্ড” টেলিফিল্মে জনপ্রিয় তারকা অভিনেতা জাহিদ হাসান ছাড়াও আরও অভিনয় করেছেন মৌসুমী হামিদ, মিলি বাশার, টাইগার রবি, পরীক্ষিত চৌধুরী, এ বি এম মুরাদ, আনসার আলী, সুরাইয়া প্রণন, মাসুম রেজওয়ান, সোহাগ হোসেন সহ আরো অনেকে।

ঈদ আয়োজনের ৫ম দিন বিকাল ৪:৩০ মিনিটে টেলিফিল্মটি চ্যানেল আই এ প্রচারিত হবে। এ প্রসঙ্গে নির্মাতা মোঃ রবিউল শিকদার বলেন, আমি সবসময়ই জীবনমুখী গল্পকে প্রাধান্য দিয়ে কাজ করি। যেখানে সমাজের বাস্তবতা ফুটিয়ে তোলার আপ্রাণ প্রচেষ্টা থাকে। “নাইট গার্ড” টেলিফিল্মও ঠিক সেই আলোকেই নির্মিত। আর যেখানে প্রিয় জাহিদ হাসান ভাই আছেন, সেখানে নতুন করে কিছুই বলার নেই। বাংলাদেশ সহ সারা বিশ্বের সকল বাংলা নাটক প্রিয় দর্শক শ্রোতারা তার অভিনয় বা তিনি কি ধরনের চরিত্রে কাজ করতে পছন্দ করেন সে সম্পর্কে ভালো করেই জানেন। সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি টেলিফিল্মটি দেখার জন্য। ইনশাআল্লাহ পরিবারসহ দারুণ উপভোগ করবেন বলেই আমার বিশ্বাস।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন