English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২২, ২০২৪
- Advertisement -

নাচতে গিয়ে পোশাক ছিঁড়ে বিপত্তিতে পপগায়িকা রিহানা

- Advertisements -

আগামী ১২ জুলাই বিয়ের পিঁড়িতে বসবেন ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও শিল্পপতি বিরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্ট।

বিয়ের আগে মার্চের ১-৩ তারিখ তিন দিনব্যাপী বিবাহ পূর্ববর্তী অনুষ্ঠানের আয়োজন করেছে দুই পরিবার। অনুষ্ঠানে শাহরুখ খান, অমিতাভ বচ্চন, আলিয়া ভাট, রণবীর কাপুর, কারিনা কাপুর, শচিন থেকে ধোনিসহ খেলার জগতের মেগাস্টাররা শামিল হয়েছিলেন।

Advertisements

এছাড়া আমন্ত্রিত অতিথি তালিকায় আছেন বিজনেস টাইকুন বিল গেটস, ফেসবুকের সিইও মার্ক জাকারবার্গ, সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভাঙ্কা ট্রাম্প থেকে শুরু করে বহু আন্তর্জাতিক খ্যাতিমান ব্যক্তিত্ব।

মুকেশ আম্বানির ছেলের বিয়ের অনুষ্ঠানের মাধ্যমে সাত বছর পর মঞ্চে ফিরলেন ‘পপ কুইন’ খ্যাত রিয়ানা। আর ফিরেই বাজিমাত। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিবাহ পূর্ববর্তী আনুষ্ঠানিকতার প্রথম দিনে প্রায় ১২০০ দর্শকের সামনে নাচে গানে মঞ্চ মাতিয়েছেন তিনি।

অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য এই সপ্তাহের শুরুতে ভারতের গুজরাটের জামনগরে আসেন রিয়ানা। সাথে নিয়ে আসেন ১২ ফুট উচ্চতার বেশ কয়েকটি লাগেজ।

Advertisements

ভারতের মঞ্চে এর আগে কখনো গান পরিবেশন করেননি রিয়ানা। সব মিলিয়ে রিয়ানার পারফরম্যান্স নিয়ে সবার আগ্রহ ছিল একটু বেশি। গতকাল শুক্রবার ফ্লুরোসেন্ট সবুজ রঙের একটি শিমারি গাউন পরে মঞ্চে আসেন রিয়ানা। একের পর এক সুপারহিট গান পরিবেশন করে দর্শকদের মাতিয়ে তোলেন। ‘ডায়মন্ড’ গানটি পরিবেশনের সময় আতশবাজির আয়োজন দর্শকদের মুগ্ধ করেছে।

মোট ৪০ মিনিট মঞ্চে ছিলেন রিয়ানা। ভারতীয় সংস্কৃতির প্রতি সম্মান জানিয়ে খালি পায়ে গান পরিবেশন করেন তিনি। তবে পরিবেশনের সময় পোশাক ছিঁড়ে বিপত্তি ঘটে। মঞ্চে যখন পারফরম্যান্সে ব্যস্ত তিনি ঠিক সেই সময় তার পোশকের বগলের তলার অংশ ছিঁড়ে যায়। যদিও তাতে রিহানা আত্মবিশ্বাসে ভাটা পড়েনি। ওই পোশাকেই নীতা অম্বানীর সঙ্গে দিব্যি পা মেলান তিনি।

তবে এর মাঝেই আরও একটা ভুল করে বসেন রিহানা। অনন্তের হবু স্ত্রী রাধিকা মার্চেন্টের নাম উচ্চারণ করতে গিয়ে ভুল নাম বলে বসেন তিনি। অন্য দিকে, জাহ্নবী কাপুরের সঙ্গে তারই ছবির ‘জিংগাত’ গানে পা মেলান রিহানা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন