English

33 C
Dhaka
মঙ্গলবার, মে ১৭, ২০২২
- Advertisement -

নাচবেন মাহি-মেহজাবীন, উপস্থাপক ফেরদৌস-পূর্ণিমা

- Advertisements -

একই মঞ্চে দেখা যাবে ঢালিউডের তিন জনপ্রিয় তারকাকে। সেখানে নাচবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি ও ছোট পর্দার অভিনেত্রী মেহজাবীন চৌধুরী৷ উপস্থাপনা করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ফেরদৌস ও অভিনেত্রী পূর্ণিমা।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর মাহেন্দ্রক্ষণে দীপ্ত টিভিতে এই প্রথমবারের মতাে আয়ােজিত হচ্ছে এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড-২০২০। এ অনুষ্ঠানেই একসঙ্গে দেখা যাবে ফেরদৌস, পূর্ণিমা, মাহি ও মেহজাবীনকে৷

Advertisements

অনুষ্ঠান সম্পর্কে বিস্তারিত জানাতে আজ ২৮ মার্চ রোববার বিকেল ৪টায় প্যান প্যাসিফিক সােনারগাঁও হােটেলের সুরমা হলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন দীপ্ত টিভির সিইও ফুয়াদ চৌধুরী এবং এসিআই এগ্রো বিজনেসের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ড. এস এইচ আনসারী।

এছাড়া উপস্থিত ছিলেন কৃষিবিষয়ক সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তা এবং অ্যাওয়ার্ড অনুষ্ঠানের উপস্থাপক চিত্রনায়ক ফেরদৌস।দীপ্ত কর্তৃপক্ষের দাবি, ২০১৬ সালের ৭ জুন থেকে দীপ্ত টিভিতে সম্প্রচারিত হয়ে আসছে কৃষিবিষয়ক অনুষ্ঠান ‘দীপ্ত কৃষি’। দীর্ঘ সময় ধরে বাংলাদেশের কৃষি অগ্রযাত্রায় নিয়ামক হিসেবে কাজ করছে এই জনপ্রিয় অনুষ্ঠানটি। কৃষির এই অগ্রগতিতে যারা অসামান্য অবদান রেখেছেন সেসব কৃষকদের সম্মাননা জানানাের লক্ষে আয়ােজন করা হয়েছে ‘এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড ২০২০’।

Advertisements

জমকালাে অনুষ্ঠানের মাধ্যমে এই অ্যাওয়ার্ড প্রদান করা হবে আগামী ২ এপ্রিল। সেদিন অনুষ্ঠানটি দীপ্ত টিভিতে বিকেল ৪টায় সরাসরি সম্প্রচার করা হবে।

মােট ১০টি ক্যাটাগরিতে এক লাখ টাকা সম্মাননা ও অন্যান্য পুরস্কার দেয়া হবে। ক্যাটাগরিগুলাে হলাে সেরা মৎস্য চাষী, সেরা সবজি চাষী, সেরা পােলট্রি খামারি, সেরা গবাদি পশুর খামার, সেরা কৃষি উদ্যোক্তা, সেরা ফল বাগানী, সেরা কৃষি উদ্ভাবক, সেরা সামাজিক/সমবায় কৃষি, সেরা শস্য উৎপাদনকারী কৃষক ও সেরা কৃষি শিক্ষায় অবদান রাখা ব্যক্তি/প্রতিষ্ঠান।

জমকালাে সংস্কৃতিক অনুষ্ঠানে মাহি ছাড়াও অংশগ্রহণ করবেন নাদিয়া, চাঁদনী, সিনথিয়া ও বারিষ হক। এছাড়া গান পরিবেশন করবেন ফোক সম্রাজ্ঞী মমতাজ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন