English

23 C
Dhaka
শনিবার, ডিসেম্বর ১০, ২০২২
- Advertisement -

নাচিকেতার সুরে সামিনা চৌধুরীর ‘একটুখানি কষ্ট দিতেও’ (ভিডিও)

- Advertisements -

লম্বা বিরতির পর প্রকাশ হলো নন্দিত কণ্ঠশিল্পী সামিনা চৌধুরীর নতুন গান ‘একটুখানি কষ্ট দিতেও’। এবারই প্রথম ভারতের অন্যতম সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর সুরে গাইলেন ‘কবিতা পড়ার প্রহর’খ্যাত এই শিল্পী।

Advertisements

গানটি লিখেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গীতিকবি জুলফিকার রাসেল। নচিকেতার সুরে গানটির সংগীতায়োজন করেছেন রিদওয়ান নবী পঞ্চম। গত বুধবার (১৩ এপ্রিল) দুপুরে জুটি মিউজিকের ইউটিউব চ্যানেলে গানটি প্রপকাশ পেয়েছে।

গানটি প্রসঙ্গে সামিনা চৌধুরী বলেন, এই গানটির জন্য দীর্ঘ সময় অপেক্ষা করছি। তাও পাঁচ বছরতো হবেই। অবশেষে সেটি প্রকাশ হলো জেনে খুশি লাগছে। এটা রাসেলের (জুলফিকার রাসেল) অনেক শখের একটা গান। সে চেয়েছে আমাদের দুইজনকে দিয়ে একটা গান করাতে। খুবই সুন্দর কথার গান। সুন্দর সুর। এর আগে নচিকেতার সঙ্গে আমি একটি দ্বৈত গান গাইলেও, উনার সুরে এটাই প্রথম। আশা করছি গানটি সবার ভালো লাগবে।’

জুটি প্রোডাকশনের ব্যানারে গানটির একটি ভিডিও নির্মিত হলো। যাতে সামিনা চৌধুরী নিজেই হাজির হয়েছেন ক্যামেরার সামনে।

Advertisements

গানটি সুর করা প্রসঙ্গে নচিকেতা চক্রবর্তী বলেন, ‌‌সামিনা চৌধুরী অনেক গুণী ও জনপ্রিয় একজন শিল্পী। উনার জন্য প্রথমবার সুর করেছি। চমৎকার গেয়েছেন। আর রাসেলের কথায় তো অসংখ্য গান করেছি আমি। ওর গীতিকবিতা সম্পর্কে নতুন করে বলার নেই। আশা করছি আমাদের নতুন গানটি সমাদৃত হবে।’

এদিকে গীতিকবি জুলফিকার রাসেল বলেন, নারী শিল্পীদের মধ্যে সুমা (সামিনা চৌধুরী) আপা আমার সবচেয়ে পছন্দের। তার সঙ্গে অনেক গান করেছি। তবে এটাও স্বপ্ন দেখতাম, নচিদার (নচিকেতা) সুরে সামিনা আপার জন্য একটা গান করবো। কারণ দুইজনই আমার অসম্ভব পছন্দের মানুষ। অবশেষে সেই গানটি হলো। গানটি যে এতোটা মনোযোগ দিয়ে নচিদা সুর করবেন আর সোমা আপা গাইবেন, সেটা ধারণার বাইরে ছিলো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন