English

31 C
Dhaka
সোমবার, জুন ২৪, ২০২৪
- Advertisement -

নাচের দল নিয়ে দিল্লি গেলেন মৌ

- Advertisements -

নাসিম রুমি: নৃত্যশিল্পী, মডেল ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ। তার পর্দা উপস্থিতি শুরুর দিন থেকে আজ পর্যন্ত সব বয়সি দর্শককে সম্মোহিত করে। তার নান্দনিক সৌন্দর্য এবং ব্যক্তিত্ব সববয়সী দর্শকের ভীষণ পছন্দের। তাইতো মৌ আজও অপ্রতিদ্বন্দ্বী।

Advertisements

নিজেকে আপাদমস্তক একজন নৃত্যশিল্পী ভাবতেই ভালোবাসেন তিনি। তাইতো নাচ নিয়ে দেশে বিদেশে ঘুরতে ভালোবাসেন তিনি। তারই ধারাবাহিকতায় গত রোববার বাংলাদেশ হাই কমিশন দিল্লীর আমন্ত্রণে মৌয়ের নেতৃত্বে ১১জনের একটা দল দিল্লী গিয়েছে। এই দলে মৌ ছাড়াও রয়েছেন তান্না খান, শাওন, সজল, শোভন, স্বপন, সজিব, দিবা, শান্তা, পুষ্পিতা এবং এলমা।

জানা গেছে, মৌ তার দল নিয়ে দিল্লীতে তিনটি শোতে অংশ নেবেন। এর মধ্যে আজ [সোমবার] সন্ধ্যায় তারা নৃত্য পরিবেশন করবেন দিল্লীর হাইকমিশনে, আগামীকাল চিত্ররঞ্জন পার্ক এবং পরদিন জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে।

Advertisements

সাদিয়া ইসলাম মৌ বলেন, ‘নাচ করতে যতটা স্বাচ্ছন্দ্যবোধ করি। অন্যকোনো কাজে তা এতোটা করি না। নাচ আমার সাধনা, আমার ভালোবাসা। তাইতো এতগুলো বছর নাচ নিয়েই আছি। নাচের জন্য সবসময় ছুটে বেড়াই। যেহেতু এখন বৈশাখ মাস চলছে, তাই বৈশাখ এবং দেশ থাকছে আমাদের কোরিওগ্রাফিতে। আশা করছি ভালোভাবে সব শেষ করতে পারব।

মৌ জানিয়েছেন, সবগুলো আয়োজন শেষ করে তারা আগামী ১৯ এপ্রিল দেশে ফিরবেন।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন