English

29 C
Dhaka
শনিবার, জুন ২২, ২০২৪
- Advertisement -

নায়ক হতে চাইনি, সবসময় খেলোয়াড় হতে চেয়েছি: শাহরুখ

- Advertisements -

নাসিম রুমি: শাহরুখ আইপিএলের ফাইনাল দেখতে চেন্নাই উড়ে গিয়েছিলেন। সঙ্গে ছিল পুরো পরিবার। ম্যাচ শেষে বাদশার মুখে আসে বিজয়ের হাসি। আইপিএল চ্যাম্পিয়নের খেতাব জিততেই জড়িয়ে ধরলেন পাশে বসে থাকা স্ত্রী গৌরী খানকে।

আইপিএলে তার দল জেতার পর প্রকাশ্যে আসে শাহরুখের মিষ্টি পারিবারিক মুহূর্ত। বাবা শাহরুখকে মেয়ে সুহানা জড়িয়ে ধরে বলছেন, কী এখন খুশিতো? বলেই অঝোরে কাঁদলেন সুহানা। মেয়ের কান্না দেখে তিনিও অশ্রুসিক্ত হলেন।

Advertisements

এ বছর গোটা আইপিএল সিজনে একেবারে বাবার ছায়াসঙ্গী হয়ে থাকতে দেখা গেছে সুহানা খানকে। আহমেদাবাদে বাবার হাসপাতালে ভর্তি হওয়ার সময়ও খেয়াল রেখেছেন সুহানা।

এই বিজয়ের জন্যই বিগত দশ বছর ধরে অপেক্ষা করতে হয়েছে কলকাতা নাইট রাইডার্স-এর ভক্তদের এবং বাদশার পরিবারকে। শেষমেশ কোচ গৌতম গম্ভীরের হাত ধরেই এল জয়। আবার আইপিএল চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্স।

Advertisements

আইপিএলের ম্যাচ চলাকালে স্টার স্পোর্টসের সঙ্গে এক সাক্ষাৎকারে শাহরুখ খেলাধুলার প্রতি নিজের অগাধ ভালোবাসার কথা জানিয়ে ছিলেন।

তিনি বলেন, ‘সত্যি কথা বলতে গেলে, আমি কখনোই অভিনয়শিল্পী হতে চাইনি। আমি সব সময় খেলোয়াড় হতে চেয়েছি। আর এ কথা আমি সব সময় সততার সঙ্গে বলে এসেছি।’

পায়ে চোট পাওয়ার কারণে তিনি খেলাধুলা ছাড়তে বাধ্য হয়েছিলেন। এই সাক্ষাৎকারে শাহরুখ বলেছেন, অর্থের অভাবে তিনি চোটের চিকিৎসা করাতে পারেননি। তবে সব সময় খেলাধুলাকে ঘিরে কিছু করতে চেয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন