English

29 C
Dhaka
শনিবার, জুন ১৫, ২০২৪
- Advertisement -

নায়িকার শুধু স্ক্যান্ডালই না, স্ট্রাগলও থাকে: তিশা

- Advertisements -
Advertisements

পরপর তিনটি ফ্লপ সিনেমা। চার নম্বর সিনেমা সুপারহিট। সঙ্গে ন্যাশনাল অ্যাওয়ার্ড অর্জন! নায়িকা রূপা মীর্জা এখন টক অব দ্য শো বিজ। এই সাকসেস সেলিব্রেট করতে তিনি একটা পার্টির আয়োজন করেন। সেই পার্টিতে শূন্য থেকে শিখরে ওঠা রূপা মির্জার অন্ধকার অতীত সামনে চলে আসে। আপন-পর, শত্রু-মিত্র, মুখ-মুখোশ সব যেন এক গোলক ধাঁধা! পুরনো ক্ষত, পাপ কিংবা লোভের গল্পে বাড়তে থাকে রাত। সেই সঙ্গে বাড়তে থাকে লাশের সংখ্যা!

এমন গল্পে নির্মাণ হয়েছে ওয়েব ফিল্ম ‘পয়জন’। সঞ্জয় সমদ্দারের পরিচালনায় এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তানজিন তিশা। ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লেতে রিলিজ হয়ে ‘পয়জন’র টিজার। ঈদুল আজহায় একই প্ল্যাটফর্মে মুক্তি পাবে ‘পয়জন’।

Advertisements

৪৩ সেকেন্ডের এ টিজারে উঠে এসেছে বিধ্বংসী তিশার ভিন্ন রূপ। শুরুতেই তিশার কণ্ঠেই শোনা যায়- একটা নায়িকার জীবনে শুধু স্ক্যান্ডাল নায়, থাকে স্ট্রাগলও! এরপর পার্টি কক্ষে ঘটে একের পর এক খুনের ঘটনা।

নির্মাতা সঞ্জয় সমদ্দার বলেন, প্রয়োজনের অতিরিক্ত যে কোনো কিছু বিষ! কিন্তু জীবনের এমনই আয়রনি যে, প্রয়োজনীয়তার সীমা আমরা প্রায়শই নির্ধারণ করতে পারি না। সেখান থেকেই জন্ম নেয় বেঁচে থাকার নানা সমীকরণ। পরিশ্রম, মেধা, কিংবা প্রতারণা নানাভাবে জীবনের সেই সমীকরণ মেলানোর চেষ্টা চলে কিন্তু জীবনের গল্প তো আসলে লেখে অন্য কেউ।

তানজিন তিশা এছাড়াও এতে অভিনয় করেছেন আবু হুরায়রা তানভীর, টাইগার রবি, রওনক রিপন, আব্দুল্লাহ আল সেন্টু, একে আজাদ সেতু, এস এম সোহাগ প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন