English

26 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

নায়িকার হাতব্যাগের মূল্য প্রায় ৯ লাখ টাকা

- Advertisements -

অভিনয় আর রূপের দ্যুতি ছড়িয়ে দর্শকদের মুগ্ধ করে থাকেন শোবিজ অঙ্গনের তারকারা। তাদের ব্যবহৃত পোশাক, কসমেটিকস সামগ্রী কিংবা নিত্য ব্যবহৃত জিনিসপত্র আলাদাভাবে নজর কাড়ে। বিশেষ করে বিলাসবহুল ব্র্যান্ডের দামি জিনিসপত্র ব্যবহার করে আলোচনার জন্ম দিয়ে থাকেন শিল্পীরা।

এক্ষেত্রে ভারতীয় নৃত্যশিল্পী, মডেল-অভিনেত্রী অবনীত কৌরও ব্যতিক্রম নন। কয়েক লাখ টাকার হাতব্যাগ নিয়ে ক্যামেরাবন্দি হয়ে আলোচনার জন্ম দিয়েছেন ‘মারদানি’খ্যাত এই অভিনেত্রী। কয়েক দিন আগে নিজের ইনস্টাগ্রামে বেশ কিছু স্থিরচিত্র পোস্ট করেছেন অবনীত কৌর। তাতে বিলাসবহুল ব্র্যান্ডের একটি ব্যাগ দেখা যায় এই নায়িকার হাতে। বলিউড শাদি ডটকম জানিয়েছেন, কালো রঙের এই ব্যাগটি ডিওর ব্র্যান্ডের।

ফ্রান্সের বিলাস ব্র্যান্ড ডিওর। প্রতিষ্ঠানটির ওয়েবসাইট ঘুরে দেখা যায়, ডিওর ব্র্যান্ডের এই ব্যাগটির মূল্য ৮ হাজার ৩৪৮ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় ৮ লাখ ৯৩ হাজার টাকার বেশি।

মাত্র ৮ বছর বয়সে শোবিজ অঙ্গনে পা রাখেন অবনীত। ২০১০ সালে নাচের রিয়েলিটি শো ‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স লিটল মাস্টার’-এ দেখা যায় তাকে। এরপর টেলিভিশন দুনিয়ায় জনপ্রিয়তা লাভ করেন। তার অভিনীত উল্লেখযোগ্য টিভি সিরিজ হলো— ‘মেরি মা’, ‘ঝলক দিখলা জা’, ‘চন্দ্র নন্দিনী’ প্রভৃতি।

‘মারদানি’ সিনেমার মাধ্যমে বলিউডে সিনেমায় অবনীতের অভিষেক ঘটে। এরপর ‘কারিব কারিব সিঙ্গেল’ সিনেমায় অভিনয় করেন তিনি। এ দুটো সিনেমায় ক্যামিও চরিত্রে অভিনয় করেন। তার লক্ষ্য মূল নায়িকা হিসেবে কাজ করা। অবশেষে ‘টিকু ওয়েডস শেরু’ সেই সুযোগ এনে দিয়েছে। এটি পরিচালনা করছেন সাই কবির। আপাতত এ সিনেমার মুক্তির দিন গুনছেন অবনীত।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন