English

29 C
Dhaka
সোমবার, জুলাই ২২, ২০২৪
- Advertisement -

নায়িকা সোনালের সঙ্গে আমার রসায়ন ভক্তদের মন কাড়বে: শাকিব

- Advertisements -

নাসিম রুমি: প্রথম প্যান ইন্ডিয়ান চলচ্চিত্র ‘দরদ’-এর ভারতীয় অংশের শুটিং শেষ করে আজ শনিবার দেশে ফিরেছেন শাকিব খান। বিকাল সাড়ে ৪টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেন তিনি। এ সময় তাঁকে স্বাগত জানায় ভক্তরা।

Advertisements

বিমানবন্দরে নেমেই গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হন শাকিব। ‘দরদ’র শুটিং অভিজ্ঞতা কেমন ছিল, জানতে চাইলে তিনি বলেন, ‌‘‘প্রথমবার প্যান ইন্ডিয়ান সিনেমায় অভিনয় করেছি। ‘দরদ’-এ অনেক নতুন কিছুর দেখা পাবেন দর্শকরা। অনেক নতুন অভিজ্ঞতার মুখোমুখি হয়েছি।

নায়িকা সোনাল চৌহানের সঙ্গে পর্দার রসায়ন আমার ভক্তদের মন কাড়বে। সিনেমা হলে মুক্তি পেলে সেই কথার প্রমাণ মিলবে। আমাদের ও তাঁদের কাজের পরিবেশ একেবারে আলাদা।’

Advertisements

বিমানবন্দর থেকে বের হয়ে ভক্তদের দেখে ভীষণ উচ্ছ্বাস প্রকাশ করলেন এই অভিনেতা। বললেন, ‘আপনাদের ভালোবাসায় আমি মুগ্ধ। এটা আমার কাছে বড় পাওয়া। এই যে প্রতিবার একটা ভালো কাজ করে আসার পর সবাই এমন উচ্ছ্বাস নিয়ে আসে, স্বাগত জানায়, এর অনুভূতি আসলে বলে বোঝানো যাবেনা।

জানালেন সম্প্রতি মুম্বাইয়ে আরও কিছু কাজের কথা হয়েছে শাকিবের। তিনি বললেন, ‘‘ভারতে শুটিংয়ের পাশাপাশি মুম্বাইয়ের কয়েকজনের সাথে মিটিং হয়েছে। সেইসব ভালো সংবাদ আসবে আগামী কিছুদিনের মধ্যে। এই সিনেমার পর হিমেল আশরাফ পরিচালিত ‘রাজকুমার’ সিনেমার শুটিং শুরু হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন