English

31 C
Dhaka
শনিবার, মে ২৮, ২০২২
- Advertisement -

‘নায়কের স্ত্রী হওয়া মানে তো বিষ পান করা, এটা হজম করতে হবে!’

- Advertisements -

বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা অমিত হাসান। তিনি নায়ক হিসেবে টানা দুই যুগের বেশি সময় অভিনয় করেছেন। গুণী এই অভিনেতা অনেক নায়িকার সঙ্গে জুটি বেঁধেছেন। চরিত্রের প্রয়োজনে তাদের সঙ্গে বহু রোম্যান্টিক দৃশ্যেও অভিনয় করেছেন। পর্দায় নায়িকাদের সঙ্গে স্বামীকে রোম্যান্টিক হতে দেখে কেমন লাগে, প্রথমবারের মতো সে কথা জানিয়েছেন অমিত হাসানের স্ত্রী অনন্যা।

Advertisements

আজ শনিবার চিত্রনায়ক সাইমন সাদিক তার ফেসবুক পেইজে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে সাইমনের সঙ্গে আলাপকালে স্বামীর রোম্যান্টিক দৃশ্যের অভিনয় প্রসঙ্গে কথা বলতে দেখা যায় অনন্যাকে। এক প্রশ্নে অমিতপত্নী বলেন, ‘আমি উপভোগ করি। কারণ আমি জেনেশুনে বিষপান করেছি! নায়কের স্ত্রী হওয়া মানে তো বিষ পান করা। এটা হজম করতে হবে। একশ’টা নায়িকার সঙ্গে সে কাজ করে। সেটা জেনেশুনেই কিন্তু আসতে হয়েছে আমাকে। ’

তবে একেবারেই যে নায়িকাদের সঙ্গে শুটিং করায় খারাপ লাগেনি সেরকমও নয়। অনন্যা জানান, একবার রাঙামাটিতে পপির সঙ্গে রোম্যান্টিক দৃশ্য দেখে মন খারাপ হয়েছিল তার। এ নিয়ে অমিত হাসানের সঙ্গে ঝগড়াও করেছিলেন। তবে একদিনের ঝগড়ার পর বুঝতে পারেন এটা অভিনয়। তিনি উপলদ্ধি করতে পারেন ব্যক্তিগত জীবন ও অভিনয় দুইটা ভিন্ন বিষয়।

Advertisements

অনন্যা আরও জানান, তিনি সিনেমা ভালোবাসেন। শাবনূর, মৌসুমী, পপি, পলিসহ ওই সময়ের অনেক নায়িকা তার ভালো বন্ধু। শাবনূর বিদেশে থাকায় তাকে মিস করেন তিনি। তবে অস্ট্রেলিয়া থেকে দেশে আসলে একসঙ্গে আড্ডা দেন, ঘুরতেও যান।

নব্বইয়ের দশকে ক্যারিয়ারের সুসময়ে থাকাকালীন সময়ে অনন্যাকে বিয়ে করেন অমিত হাসান। দেখতে দেখতে সংসার জীবনের ২৫ বছর পার করে দিয়েছেন। তাদের সুখের সংসারে দুই সন্তান রয়েছে। উল্লেখ্য, চলচ্চিত্র ক্যারিয়ারের শুরু থেকেই দাপটের সঙ্গে অভিনয় করে চলেছেন অমিত হাসান। তবে বিগত বেশ কয়েক বছর ধরে গুণী এই অভিনেতাকে খল-চরিত্রেও অভিনয় করতে দেখা গেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন