English

30 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ৭, ২০২২
- Advertisement -

নিকের বয়স যখন ৮, প্রিয়াঙ্কার মাথায় তখন মুকুট

- Advertisements -

বলিউড ও হলিউডের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে অভিনয়-সংসার নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। তবে আবারও গুঞ্জন উঠেছে মা হতে চলেছেন প্রিয়াঙ্কা।

এর আগে চলতি বছরের জানুয়ারিতে সারোগেসির মাধ্যমে প্রথমবার মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। মেয়ের নাম রেখেছেন মালতী ম্যারি চোপড়া জোনাস। প্রিয়াঙ্কার মা মালতী ও নিকের মা ম্যারির নামেই মেয়ের নামকরণ করেছেন তারা।

তবে আবারও বলিউড পাড়ায় গুঞ্জন উঠেছে দ্বিতীয় সন্তানকে স্বাগত জানাতে ইতোমধ্যেই প্রস্তুতি নিয়েছেন এই তারকা দম্পতি। এবারও সারোগেসির মাধ্যমেই মা হতে চলেছেন প্রিয়াঙ্কা। তবে এখন আবারও ফের আলোচনায় আসল তাদের একটি ছবিকে কেন্দ্র করে।

এ কথা সবারই জানা, প্রিয়াঙ্কা আর নিকের বয়সের পার্থক্য প্রায় ১১ বছর। বর্তমানে প্রিয়াঙ্কার বয়স ৩৮ আর নিকের ২৭। ২০০০ সালে যখন প্রিয়াঙ্কার মাথায় বিশ্বসুন্দরীর মুকুট ওঠে তখন নিকের বয়স মাত্র ৮ বছর ছিল। এ বয়সের পার্থক্য তাদের ভালোবাসায় কোনো আঘাত হানতে পারেনি। তাদের দুজনের তখনকার একটি ছবি বেশ কয়েক দিন ধরেই সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরছে। আর সেই ছবি ভাইরাল হওয়ার পর থেকে তাদের নিয়ে ট্রল করছে সবাই। তবে অনেকেই আবার প্রশংসায় ভাসাচ্ছেন এ জুটিকে।

সমাজের কটু কথা তাদের সর্ম্পকে কোনো প্রভাব ফেলতে পারেনি। তার প্রমাণ পাওয়া যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। যেখানে সব সময়ই নিজেদের জীবনের আনন্দের মুহূর্তগুলো ভাগ করে নেন এই দম্পতি। সম্প্রতি মাদার্স ডে-তে পারিবারিক ছবিতে নিজের মেয়ের ছবি শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা। পোস্টে লিখেছিলেন মাতৃত্ব তার জীবন সম্পূর্ণ পাল্টে দিয়েছে।

সব সময়ই রঙিন থাকেন প্রিয়াঙ্কা ও নিক। প্রকাশ্যে ভালোবাসা প্রকাশ করতে পিছিয়ে যান না এ জুটি। নিকের কাছে প্রিয়াঙ্কাই সেরা ‘চিয়ারলিডার’।

প্রসঙ্গত, ২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। এরপর তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০১৮ সালের ১ ডিসেম্বর যোধপুরের উমেদ প্যালেসে খ্রিস্টান মতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আনুষ্ঠানিকতা হয়। পরের দিন হিন্দু রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন এই জুটি।

বিয়ের পর নিজের নামের সঙ্গে স্বামী নিক জোনাসের পদবি যুক্ত করেছিলেন প্রিয়াঙ্কা। এতদিন ইনস্টাগ্রামে তার নাম লিখতেন ‘প্রিয়াঙ্কা চোপড়া জোনাস’।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন