English

26 C
Dhaka
সোমবার, মার্চ ৪, ২০২৪
- Advertisement -

নিজেকে অনেক প্রমাণ করেছি, এখন স্পটলাইট চাই: রিধি ডোগরা

- Advertisements -
এ বছর দুটি ব্লকবাস্টার চলচ্চিত্রে কাজ করে ইতোমধ্যেই তুমুল আলোচনায় বলিউডের অভিনেত্রী রিধি ডোগরা। শাহরুখ খানের ‘জওয়ান’-এ কাবেরি আম্মার চরিত্রে অভিনয়ের পর সালমান খানের ‘টাইগার ৩’-এ ইমরান হাশমির প্রেমিকার চরিত্রেও দেখা গেছে অভিনেত্রীকে। এমনকী এ বছর আইএমডিবির জনপ্রিয় ভারতীয় তারকাদের তালিকাতেও ওঠে এসেছে অভিনেত্রীর নাম। সৌভাগ্যের সিড়িতে ইতোমধ্যে পা রেখেছেন রিধি।
এবার স্বপ্নপূরণের পালা। এমনটাই মনে করছেন রিধি ডোগরা।
সম্প্রতি হিন্দুস্তান টাইমসের সঙ্গে একটি সাক্ষাৎকারে, অভিনেত্রী বলেছেন যে তিনি নিজেকে অনেকবার প্রমাণ করেছেন এবং তার এখন বড় ভূমিকায় অভিনয় করা দরকার।
সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘আমি যেখানেই পারব, নিজেকে প্রমাণ করবো।
আপনি যদি একটি কারখানায় কাজ করেন, দেখবেন কারখানার মালিক তার আত্মীয়ের সাথে কথা বলতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। অথচ যে লোকটি ঘন্টার পর ঘন্টা খাটছে, তার মুল্য নেই। আমি নিজেকে যথেষ্ট প্রমাণ করেছি। এখন আমার বড় ভূমিকা দরকার। আমি স্পটলাইট চাই।’
৩৯ বছর বয়সী এই অভিনেত্রী ইন্ডাস্ট্রিতে পারিবারিক সংযোগ আছে এমনটা অভিযোগ করে বলেন, ‘আত্মীয়তার সূত্রে সুযোগ দেওয়ার পরিবর্তে কঠোর পরিশ্রমী অভিনেতাদের সুযোগ দেওয়া উচিত। দর্শকদের কাছ থেকে অনেক ভালোবাসা পাচ্ছি, কিন্তু ইন্ডাস্ট্রিকেও জেগে উঠতে হবে। নিজেকে প্রমাণ করার জন্য আপনাকে কী করতে হবে? আমি নিজেকে বারবার প্রমাণ করেছি। আমার যা নেই তা হলো আমি ইন্ডাস্ট্রির কারো বোন নই, কারো মেয়ে নই, ভাগ্নে বা ভাগ্নি নই।

অভিনেত্রী আরও উল্লেখ করেছেন যে বিনোদন শিল্পের অনেক নির্মাতাই সঠিক লোকদের কাস্ট করার ক্ষেত্রে অলসতা দেখায়। রিধি বলেন, ‘আমি চাই যে তারা পরিশ্রমী অভিনেতাদের নিক এবং তাদের কাজকে গুরুত্ব দিক। পরিশ্রমী লোকদের উপর অর্থ ব্যয় করুন। আমি যেই ভূমিকায় অভিনয় করি না কেন, ছোট হোক আর বড়, আমি আমার হৃদয় দিয়ে কাজ করি। কিন্তু এর মানে এই নয় যে আমি আমার ইচ্ছা প্রকাশ করব না।’

টেলিভিশনের পর্দায় নিজের ক্যারিয়ার শুরু করা রিধি ডোগরা কয়েকটি টিভি অনুষ্ঠানের পাশাপাশি ওটিটি সিরিজ যেমন ‘অসুর’, ‘দ্য ম্যারিড ওম্যান’সহ বেশ কিছু সিরিজে কাজ করেছেন। সম্প্রতি ‘জওয়ান’ ও ‘টাইগার ৩’ দিয়ে তুমুল আলোচনায় উঠে এসেছেন অভিনেত্রী। এই মুহূর্তে বেশ কিছু প্রজেক্ট হাতে রয়েছে রিধির।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন