English

20 C
Dhaka
রবিবার, ফেব্রুয়ারি ৫, ২০২৩
- Advertisement -

নিজেকে কোনো গণ্ডির মধ্যে আটকে রাখতে চাইনি: বর্ষা

- Advertisements -

নাসিম রুমি: ‘আমি একজন অভিনেত্রী। তাই অভিনয়ে নিজেকে কোনো গণ্ডির মধ্যে আটকে রাখতে চাইনি। সব সিনেমায় নায়িকাই হতে হবে, নাহলে ইমেজের ঘাটতি হবে, এটা আমি বিশ্বাস করি না।’
নতুন ছবি ‘কিল হিম’ নিয়ে এমন মন্তব্যই করলেন ‘খোঁজ দ্য সার্চ’ খ্যাত চিত্রনায়িকা বর্ষা। শোনা যাচ্ছে, নতুন এই ছবিতে তাকে প্রথমবার একজন ভিলেনের চরিত্রে দেখা যাবে।

Advertisements

এ নিয়ে বর্ষা বলেন, ‘একজন অভিনয়শিল্পীর কাজই হলো নিজেকে বিভিন্ন চরিত্রে মেলে ধরা, নিজেকে নিয়ে এক্সপেরিমেন্ট করা! আসলে নায়িকা নয়, আমি এমন একটি চরিত্রে অভিনয় করছি যার ব্যাপ্তী, গভীরতা বা ছাপ পুরো সিনেমায় রয়েছে। সাধারণত এ ধরনের চরিত্রকে ‘এন্টি হিরো’ বলা হয়। কেউ কেউ ভিলেনও ভাবতে পারেন। তবে আমি সেরকম ভাবছি না। কারণ, আমার চরিত্রটি কী সেটা পুরো সিনেমা না দেখলে কেউ অনুধাবন করতে পারবেন না।

Advertisements

‘কিল হিম’ ছবিতে বর্ষা নিজের চরিত্রটি নিয়ে আরও বলেন, ‘দেশ ও দেশের মানুষের শান্তির জন্য, মঙ্গলের জন্য কিছু মিশনে আমি অংশ নিচ্ছি, যেটা হয়তো আইনি ভাষায় অবৈধ। সিনেমার নায়ক সেটাকে মেনে নিতে পারেন না।’

কিল হিম ছবির প্রয়োজক ও পরিচালক মোঃ ইকবাল জানান ইতিমধ্যে ছবিটির কাজ ৯০ ভাগ শেষ হয়েছ। গানের দৃশ্য বিদেশের মনোরম লোকেশনে চিএাযিত হবে এবং ছবিটি আগামী ঈদে মুক্তি দেওয়া হবে। ছবি দর্শকদের মন অবশ্যই জয় করতে সক্ষম হবে। এছবিতে নায়ক চরিএে অভিনয় করেছেন অনন্ত জলিল। আরও অভিনয় করেছেন রুবেল, মিশাসহ আরও আনেকেই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন