English

33 C
Dhaka
মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২
- Advertisement -

নিজেকে ফিট রাখতে যে বিষয় মেনে চলেন আনুশকা

- Advertisements -
Advertisements
Advertisements

তেলেগু অভিনেত্রী আনুশকা শেঠীর কথা বললেই বাহুবলী সিনেমার কথা সবারই কম বেশি মাথায় আসে। এছাড়া আরো অনেক খ্যাতনামা সিনেমায় অভিনয় করে দর্শকের মন জয় করেছেন তিনি। বরাবরই স্বাস্থ্যের বিষয়ে খুব সচেতন আনুশকা। সম্মিলিতভাবে ওজন কমানোর বিষয়ে একটি বইও লিখেছেন তিনি। সব সময় স্বাস্থ্যসম্মত জীবনযাপন করেন অভিনেত্রী। তারই কিছু অংশ শেয়ার করেছেন পাঠকদের উদ্দেশ্যে।
প্রচুর পানি পান:
আনুশকা দিনের বেলা প্রচুর পরিমাণে পানি পান করেন। এতে স্কিন যেমন ভালো থাকে সেই সাথে ওজন কমতেও সহায়ক পানি। শুটিং এর বিরতিতে নারিকেল পানি পান করেন আনুশকা।
শাক-সবজি:
আনুশকার প্রতিদিনের খাবারে একটি আইটেম অবশ্যই থাকে আর তা হলো ফাইবারযুক্ত সবজি। খাবারের একটি বড় অংশ জুড়েই থাকে সবুজ সবজি।
অল্প করে খাওয়া:
অন্যান্য তারকাদের মতো আনুশকাও কম কম খাওয়াতে নিজেকে অভ্যস্থ করে তুলেছেন। এতে করে খাবারের প্রতি বাড়তি ক্রেভিং কমে এবং সেই সাথে সুস্থও থাকা যায়।
রাত ৮টার আগে খাবার খাওয়া:
রাত ৮টার মধ্যে রাতের খাবার খাওয়ার অভ্যাস করেছেন আনুশকা। এতে করে একদিকে যেমন হজম ভালো হয় সেই সাথে মেটাবলিজম বৃদ্ধি পেয়ে ওজন কমে।
যেসব খাবার এড়িয়ে যান আনুশকা:
সব সময় বাসায় বানানো খাবার খেতে পছন্দ করে অভিনেত্রী। অতিরিক্ত তৈলাক্ত খাবার, চিনি জাতীয় খাবার, প্রসেস ফুড এড়িয়ে চলেন তিনি।
ওয়ার্কআউট:
সুস্থ ও ফিট থাকতে প্রতিদিন ওয়ার্কআউট করেন আনুশকা। শরীর সুস্থ রাখতে ইয়োগা আর মেডিটেশনের বিকল্প নেই বলে বলেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন