English

31 C
Dhaka
সোমবার, আগস্ট ১৫, ২০২২
- Advertisement -

নিজেকে বিবাহিত দাবি করলেন দীঘি!

- Advertisements -

বছর চারেক প্রেমের পর একে-অপরের গলায় মালা দেওয়ার মধ্য দিয়ে ‘মিস্টার অ্যান্ড মিসেস কাপুর’ হলেন রণবীর-আলিয়া। আলিয়া ও রণবীরের পরিবারের সদস্যদের উপস্থিতিতে মুম্বাইয়ের কাপুরদের বান্দ্রার বাড়ি ‘বাস্তু’তে হয় বিয়ের অনুষ্ঠান।

Advertisements

রণবীরের এই বিয়ে মেনে নিতে পারছিলেন না প্রার্থনা ফারদীন দীঘি। বিষয়টি নিয়ে সংবাদও হয়েছিল।জানিয়েছিলেন, কষ্টে নাকি সারা রাত ঘুমুতে পারেননি তিনি।

আরো অনেক কথাই বলেছিলেন। এবার নিজেকে বিবাহিত দাবি করলেন ঢাকাই ছবির এই নায়িকা। ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন দীঘি। সেখানে একটি স্ক্রিনশট শেয়ার করেছেন। সেই স্ক্রিনশটে নিজেকে রণবীর কাপুরের স্ত্রী দাবি করেন। বিয়ে কিভাবে? সে উত্তরও মানসিকভাবে রণবীরকে বিয়ে করেছেন নাকি তিনি।

Advertisements

‘এক ভক্ত দীঘিকে জিজ্ঞেস করেন আপনি কি বিবাহিত?’উত্তরে দীঘি বলেন,‘আরে হ্যাঁ, আমি মানসিকভাবে রণবীর কাপুরের সঙ্গে বিবাহিত। ওকে, বাই। ’

রণবীরের বিয়ের খবর পাওয়ার পর বেশ বোল্ড হয়ে গিয়েছিলেন এই অভিনেত্রী। বলেছিলেন ‘আলিয়ার সঙ্গে বিয়ের ছবি একদমই নিতে পারছি না। ওর (রণবীর) অন্য কোনো এক্সের সঙ্গে ক্যাটরিনা কিংবা দীপিকার সঙ্গে বিয়ে হলে সেটা মেনে নেওয়া যেত। কিন্তু আলিয়াকে আমি আগে থেকেই নিতে পারি না। ’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন