English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ১৯, ২০২২
- Advertisement -

নিজ প্রাসাদে আইসোলেশনে কেট মিডলটন

- Advertisements -

ব্রিটেনের প্রিন্স উইলিয়ামের সহধর্মিনী কেট মিডলটন নিজ প্রাসাদে আইসোলেশনে রয়েছেন। সম্প্রতি করোনা টেস্টে পজিটিভ এসেছে এমন এক ব্যাক্তির সংস্পর্শে তিনি ছিলেন। তাই সতর্কতা হিসেবে তিনি নিজেকে আলাদা রেখেছেন।

Advertisements

সোমবার (৫ জুলাই) কেনসিংটন প্যালেসের এক মুখপাত্র সংবাদ সংস্থা সিএনএনকে এ তথ্য জানিয়েছেন।

মুখপাত্র আরো জানান, কেট  মিডলটন এখন পর্যন্ত অবশ্য কোন ধরনের অসুস্থতা বোধ করছেন না। এমনকি তার করোনায় আক্রান্ত হবার মত কোন লক্ষণও প্রকাশ পায়নি। তবে সরকারের স্বাস্থ্যবিধি অনুযায়ী কোভিড টেস্টে ফলাফল নেগেটিভ না আসা পর্যন্ত তিনি আইসোলেশনের থাকবেন এবং বিধিনিষেধ অনুযায়ী তিনি কোন অনুষ্ঠানে অংশ নিতে  পারবেন না।’

Advertisements

ব্রিটিশ সরকারের নিয়ম অনুযায়ী কোন ব্যক্তি যদি কোভিড আক্রান্ত কারোর সংস্পর্শে আসেন তাহলে তাকে বাধ্যতামূলকভাবে ১০ দিনের আইসোলেশনের থাকতে হবে।  গত সপ্তাহের মঙ্গলবার ডাচেস  ইংল্যান্ড-জার্মানি ফুটবল ম্যাচে প্রিন্স উইলিয়াম ও প্রিন্স জর্জের সঙ্গে ওয়েম্বলি স্টেডিয়ামে খেলা উপভোগ করেছেন। যেখানে তাদের পাশাপাশি বিশেষ অতিথিবৃন্দ, ইভেন্ট অর্গানাইজার এবং ব্রিটিশ টেনিস তারকা টিম হেনমেনও উপস্থিত ছিলেন।  পাশাপাশি তিনি টেনিস জাদুঘর ভ্রমনেও গিয়েছিলেন এবং ডাবল কোর্ট প্রদর্শনী ম্যাচে অংশগ্রহনও করেছিলেন।

রাজ পরিবারের এক সূত্র জানায়, গত সপ্তাহে ইউরো ২০২০ এর ফুটবল টুর্নামেন্টের নিজ দেশের ম্যাচে উপস্থিতি ও উইম্বলডনে তার সিডিউল অনুযায়ী অন্যান্য কাজের আগে কেট মিডলটন যাবতীয় মেডিকেল পরীক্ষা করিয়েছেন যার ফলাফল নেগেটিভ ছিল। তিনি পূর্ন স্বাস্থ্য বিধি মেনে চলেছেন এবং পাবলিক প্লেস গুলোতে মাস্ক পরিহিত অবস্থায় ছিলেন। সুত্রটি আরো জানিয়েছে, ডাচেস ইতোমধ্যে কোভিড-১৯ এর দুই ডোজ ভ্যাকসিন গ্রহন করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন