English

30 C
Dhaka
বুধবার, মে ২২, ২০২৪
- Advertisement -

নিপীড়নের অভিযোগ নিয়ে থানায় দ্বারস্থ হলেন শার্লিন চোপড়া

- Advertisements -
সকাল সকাল নিপীড়নের অভিযোগ নিয়ে থানায় দ্বারস্থ হলেন জনপ্রিয় মুম্বাইয়ের অভিনেত্রী। বলিউডে এমন ঘটনা লেগেই রয়েছে, যৌন হেনস্থার অভিযোগ কখনও পরিচালক, প্রযোজক, আবার কখনও অভিনেতাদের বিরুদ্ধেও আসে। যুগ যুগ ধরে এই প্রথা চলে আসছে।

তবে এদিন এক ফাইন্যান্সারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন জনপ্রিয় অভিনেত্রী শার্লিন চোপড়া।

যদিও তিনি নাম প্রকাশে অনিচ্ছুক। সূত্র অনুযায়ী, শুক্রবার সকাল সকাল মুম্বাইয়ের জুহু থানায় তিনি একটি মামলা করেছেন। অভিযোগ, অভিযুক্ত ব্যক্তি একটি ভিডিওর রেকর্ডিংয়ের জন্য তাঁকে অর্থ প্রদানের প্রেক্ষাপটে অভিনেত্রীকে নিন্দা করেছেন। অভিনেত্রী বিরোধিতা করলে, তাঁকে মেরে ফেলার হুমকি দেন ওই ব্যক্তি

এ ব্যাপারে অভিনেত্রী আইপিসি’র ধারার অধীনে মামলাটি নিবন্ধন করেছেন এবং ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। মুম্বাইয়ের জুহু থানায় একটি ফাইন্যান্সিয়ারের বিরুদ্ধে একটি নিপীড়ন মামলা দায়ের করেছেন তিনি। টিম সর্বশেষে শুক্রবার মামলা নথিভুক্ত করেন।

অভিনেত্রী বলেন, অভিযুক্ত তাঁকে একটি সঙ্গীত ভিডিওতে কাজ করতে বলেছিলেন। পরে আইনের বিরুদ্ধে প্রতিশোধ নেওয়ার সময় অভিযুক্ত তাঁকে হত্যা করার হুমকি দেয়।

বলিউডের একজন স্বনামধন্য অভিনেত্রী শার্লিন। মাঝে মধ্যেই বেফাঁস মন্তব্যের কারণে সংবাদের শিরোনামে উঠে আসেন তিনি। এর আগে অভিনেত্রী রাখি সাওয়ান্তের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে চর্চিত হয়েছিলেন তিনি।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন