English

23 C
Dhaka
মঙ্গলবার, ফেব্রুয়ারি ৭, ২০২৩
- Advertisement -

নির্মাতার বিরুদ্ধে জিডি করলেন নায়িকা

- Advertisements -

ঢাকাই সিনেমার নবাগত চিত্রনায়িকা রাজ রীপা। মুক্তির অপেক্ষায় তার অভিনীত ‘মুক্তি’ সিনেমাটি। এরইমধ্যে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হন তিনি। তবে শুটিং শুরুর আগেই নির্মাতার বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেন নায়িকা।

Advertisements

প্রতারণা ও হুমকির অভিযোগে রাজধানীর রমনা থানায় নির্মাতা নাসিম সাহনিকের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রাজ রীপা।

জিডিতে উল্লেখ করেন, সিনেমায় সাইনিংয়ে ৩০ ভাগ টাকা দেওয়ার কথা থাকলেও নির্মাতা টাকা দেননি। এরপর টাকা চাইতে গেলে নায়িকাকে হুমকি দেন তিনি।

এর আগে, ফেসবুক পোস্টে পুরো ঘটনা তুলে ধরেন রাজ রীপা। তিনি লিখেছেন, আমি যে নতুন সিনেমায় সাইনিং করেছি, সেটি আর করব না। এটা আমার সিদ্ধান্ত। আমি দুইদিন আগেই বাটপার পরিচালক নাসিম সাহনিককে বলেছি, সিনেমাটি আমি করব না। তিনি (নির্মাতা) আমাকে ভালোভাবে বুঝিয়ে শুনিয়ে চুপ রাখল।

Advertisements

রাজ রীপার ভাষ্য, আমি তাদের সিনেমায় সাইনিং করেছি। কিন্তু আমি জানতাম না ওই দিনই (২৫ নভেম্বর) সাইনিং করাবে। আমাকে নানানভাবে পটিয়ে তাড়াতাড়ি সাইনিং করিয়েছে এবং সে সময়ই ৩০ শতাংশ সাইনিং মানি দেওয়ার কথা।

তারা আমাকে দিয়ে ফেসবুকে তাড়াতাড়ি ছবি পোস্ট করাল, নিউজ-ভিউজ সবই করালো। সিনেমার সাইনিং হলো, কিন্তু আমার সাইনিং মানি আর পকেটে এলো না। তারা বিকাশ নম্বর নিয়ে আমাকে সাইনিং মানি দেওয়ার কথা বলে আজ পাঁচদিন হলো কোনো খবর নেই। আমি তাদের তিনদিন সময় দিয়েছি, আর না। যারা আমার ৩০ শতাংশ পেমেন্ট দেওয়ার যোগ্যতা রাখে না, তারা কীসের সিনেমা বানাবে, এটাই আমার মাথায় কাজ করলো না। আমি আর এই সিনেমা করব না, এটাই ফাইনাল কথা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন