English

31 C
Dhaka
শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
- Advertisement -

নীতা আম্বানীর সঙ্গে নাচতে গিয়ে পোশাক ছিঁড়ে বিপাকে রিহান্না!

- Advertisements -

নাসিম রুমি: ভারতের সবচেয়ে ধনী পরিবারের বিয়ে বলে কথা! আয়োজনের কোনো কমতি থাকতেই পারে না। রাজকীয় এক বিয়েরই সাক্ষী হতে চললো মুকেশ আম্বানীর ছোট ছেলে অনন্ত আম্বানী ও রাধিকা মার্চেন্ট।

যদিও এখন চলছে প্রাক্‌ বিবাহ অনুষ্ঠান। আনুষ্ঠানিকভাবে জুলাই মাসে বিয়ের পিঁড়িতে বসবেন এই জুটি। তবে উৎসব শুরু হয়ে গেছে মার্চে মাসেই!

নীতা আম্বানী ও মুকেশ আম্বানীর কনিষ্ঠ পুত্রের বিয়ে উপলক্ষে সেজে উঠেছে গুজরাটের জামনগর। যেখানে অংশ নিয়েছেন বলিউড থেকে শুরু করে দক্ষিণী সিনেমার মেগাস্টাররা।

শুধু তারকাই নন, বিয়ের আয়োজন মাতিয়েছেন হলিউড পপগায়িকা রিহান্না। চলতি সপ্তাহে জামনাগরে এসে পৌঁছায় তার দল। এরপর বৃহস্পতিবার ভারতে পা রাখেন এই গায়িকা। শুক্রবার সন্ধ্যায় ‘ডায়মন্ড’ গেয়ে দর্শককে বুঁদ করে রাখেন তিনি।

এসবের মাঝেও পোশাক ছিঁড়ে বিপাকে পড়েন রিহান্না। স্টেজে পারফর্ম করতে গিয়েই ঘটে সেই বিপত্তি। আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়েছে, হাতে মাইক, পরনে সবুজ রঙের বডিকন পোশাক, মাথায় গোলাপি টুপি। কখনো গাইছেন কখনো নাচছেন গায়িকা। এর মধ্যেই হঠাৎ তার পোশাকের একটা অংশ ছিড়ে যায়। তবুও নাচ থামাননি তিনি। সমানতালে নীতা আম্বানির সাথে পা মিলিয়ে নেচে চলেছেন ।

এরপর অনন্তের হবু স্ত্রী রাধিকা মার্চেন্টের নাম উচ্চারণ করতে গিয়ে ভুল নাম বলে ফেলেন রিহান্না। তবুও আত্মবিশ্বাসে ভাটা পড়েনি গায়িকার। একের পর এক অনবদ্য পারফরম্যান্সে মুগ্ধ করেছেন সকল অতিথিদের।

শোনা যাচ্ছে, বিয়েতে পারফর্মের জন্য প্রায় ৬৬ থেকে ৭৭ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন এই গায়িকা। তার সঙ্গে এই আয়োজনে যোগ দিয়েছে নিজের দল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন