English

33 C
Dhaka
মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২
- Advertisement -

‘নীলার লাল শাড়ি’তে অপর্ণা

- Advertisements -
Advertisements
Advertisements

বাবা-মায়ের আদরের মেয়ে নীলা। প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করে। বাবা জামশেদ চৌধুরী বড় ব্যবসায়ী। মা জুলেখা চৌধুরী গৃহিণী। আদরের মেয়ে হওয়ায় বাবা-মা সন্তানের সাধ-আহ্লাদে কমতি রাখেননি। মডার্ন মেয়ে। ওয়েস্টার্ন ড্রেসে চলাফেরা করে। কাউকে কেয়ার করে না।
একদিন ছাদে কাপড় শুকাতে দেওয়ার কারণে তার প্রিয় একটি লাল শাড়ি উড়ে যায় বাতাসে। কাজের মেয়ে বিলকিসের ওপর রাগ করে কিন্তু কোনো কাজ হয় না। বাবা বলেন, ওরকম লাল শাড়ি তাকে এনে দেবে। কিন্তু মেয়ে রাজি হয় না। হারিয়ে যাওয়া শাড়িটিই সে চায় যে কোনো মূল্যে।
মাইকিং করে। হারিয়ে যাওয়া শাড়িটি নিয়ে পোস্টার করে। এলাকার সোহান নামে এক যুবক ঘটনাক্রমে শাড়িটি পান। সেও শাড়ি নিয়ে কল্পনার রাজ্যে বাস করেন। একপর্যায়ে শাড়িটির বিনিময়ে নীলার ভালোবাসা দাবি করেন। শুরু হয় নীলা ও সোহানের মধ্যে টানাপোড়েন।
নীলার ভালোবাসা কি পায় সোহান? জানতে হলে দেখতে হবে টেলিছবি ‘নীলার লাল শাড়ি’। এটি রচনা করেছেন তারেক মাহমুদ। চিত্রনাট্য ও পরিচালনা করেছেন কবি ও পরিচালক জহির খান। চিত্রগ্রহণে ছিলেন নিয়াজ মাহবুব।
এতে অভিনয় করেছেন অপর্ণা ঘোষ, গোলাম কিবরিয়া তানভীর, আবদুল্লাহ রানা, ইশরাত জাহান, আহমেদ জিসান, সাহেলা আক্তার, মো. শামীম, লাভলী আক্তার, নাসিক মাহি প্রমুখ।
পরিচালক জহির খান বলেন, ‘শিগগিরই টেলিছবিটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার করা হবে। আশা করি সবার খুব ভালো লাগবে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন