English

28 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

নীল রঙে উত্তাপ ছড়ালেন সানি লিওন!

- Advertisements -
Advertisements

বলিউডের সবচেয়ে মোহময়ী ও আবেদনময়ী অভিনেত্রীদের মধ্যে সানি লিওন বরাবরই শীর্ষস্থান দখল করে আছেন। চলচ্চিত্র, মিউজিক ভিডিও, আইটেম সং- সব জায়গায় তিনি নিজেকে বর্ণিল রেখেছেন।

Advertisements

সামাজিক যোগাযোগ মাধ্যমেও নিয়মিত নিজের উপস্থিতি রাখেন এই তারকা। প্রায় সময় নিজের নিত্যনতুন ছবি ও ভিডিও শেয়ার করে ভক্তদের দৃষ্টির মধ্যেই থাকেন তিনি।

সম্প্রতি ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড- ২০২২’ এর অনুষ্ঠানে হাজির হতে নীল রঙের পোশাকে নিজেকে সজ্জিত করলেন এই ফ্যাশন আইকন। গতকাল বুধবার (৩১ আগস্ট) নীল রঙের স্লিঙ্কি গাউনে স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে তোলা ছবিগুলো মুহুর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিগুলো প্রকাশের পর থেকেই সানির ভক্তবৃন্দরা তাঁর রুপের প্রশংসায় ভাসাচ্ছেন এই অভিনেত্রীকে।

কেউ লিখেছেন, ‘তুমি আমার প্রিয় অভিনেত্রী। ’ অপর একজন লিখেছেন, ‘তুমি অপূর্ব! ঠিক যেন নীলপরী!’ আরেকজন লিখেছেন, ‘উফ, আমার প্রিয় নারী, আমার প্রিয় রঙে। ’

সামনে বেশ কিছু সিনেমা মুক্তি পেতে যাচ্ছে সানি লিওনের। আর রাধাকৃষ্ণানের পরিচালনায় ‘পাত্তা’, সুরিয়ার পরিচালনায় ‘গিন্না’, যুভানের পরিচালনায় ‘ও মাই ঘোস্ট’ মুক্তি পাবে এ বছরই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন