English

27 C
Dhaka
রবিবার, আগস্ট ১৪, ২০২২
- Advertisement -

নেটফ্লিক্সের ছবি ফিরিয়ে দিলেন বলিউড তারকা ভূমি পেড়নেকর

- Advertisements -
নেটফ্লিক্সের জন্য নতুন একটি হিন্দি ছবি বানাচ্ছিলেন ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির পরিচালক আলী আব্বাস জাফর। সেই ছবিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বলিউড তারকা ভূমি পেড়নেকর। বিখ্যাত ফরাসি থ্রিলার ‘ন্যু ব্লাঁ’ বা ‘স্লিপলেস নাইট’-এর হিন্দি রিমেক হতে যাচ্ছে ছবিটি।
এই ছবিতে থাকবে ভয়াবহ সব স্টান্ট আর অ্যাকশনের দৃশ্য। মাত্র এক রাতের ঘটনা নিয়ে ছবির গল্প। মাফিয়াদের কবল থেকে অপহৃত সন্তানকে উদ্ধার করার কাহিনি এটি। ছবিতে অভিনেতার স্ত্রীর চরিত্রের জন্য বলিউডের একজন পরিচিত ও জনপ্রিয় মুখ খুঁজছিলেন আলী আব্বাস জাফর।
ছবির প্রধান চরিত্রের অভিনেতা শহিদ কাপুর। হোক তিনি শহিদ কাপুর, হোক সেটা নেটফ্লিক্সের বা পরিচালক জাফরের ছবি। ভূমি ছবির প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন। ছবির ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে ভূমির ছবি প্রত্যাখ্যানের কারণ।
ছবির গল্প এক রাতের, তাই শহিদের স্ত্রীর ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। শহিদের চরিত্রের বিভিন্ন মাত্রা ফুটিয়ে তুলতে গেলে স্ত্রীর ভূমিকা গুরুত্বপূর্ণ। সব দিক বিবেচনা করে পরিচালকের মনে হয়েছে, ভূমিকে প্রস্তাব দেওয়া যাক। প্রস্তাব দেওয়ার পর চিত্রনাট্য পড়েন ভূমি পেড়নেকর। তারপর তাঁর মনে হয়েছে, নেটফ্লিক্সের এই ছবিতে শহিদের বিপরীতে তাঁর বিশেষ কিছু করার নেই। তাই শহিদের সঙ্গে অভিনয় করার সুযোগ ছেড়ে দিয়েছেন তিনি। আবার অন্য অভিনেত্রী খুঁজছে জাফরের টিম।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন