English

28 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

নেটফ্লিক্সে মুক্তি পেলো মাধুরীর ‘দ্য ফেম গেম’

- Advertisements -

বড় পর্দার পর এবার ওটিটি প্ল্যাটফর্মে হইচই ফেলে দিয়েছেন অভিনেত্রী মাধুরী। সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘দ্য ফেম গেম’।

Advertisements

সম্প্রতি এই অভিনেত্রী নিজের টুইটার অ্যাকাউন্টে জানিয়েছেন, ‘দ্য ফেম গেম’ প্রথম সপ্তাহের দর্শকসংখ্যায় নেটফ্লিক্সের বেশ কয়েকটি ভারতীয় সিরিজ ও চলচ্চিত্রকে ছাড়িয়ে গেছে। এছাড়াও রিতিমতো ঝড় তুলেছে এটি।

নির্মাতা করণ জোহর প্রযোজিত সিরিজটিতে অভিনয় করেছেন সঞ্জয় কাপুর, মানব কৌল, মুসকান জাফেরি, লক্ষবীর স্মরণ, গগন অরোরা, রাজশ্রী দেশপান্ডে।

সিরিজটিতে দেখা যাবে, সুপারস্টার অনামিকা আনন্দ। তাকে ঘিরেই গল্প। শোবিজ আঙ্গিনার আলোর ঝলকানি আর তার আড়ালে লুকিয়ে থাকা বাস্তবতা। কিন্তু অভিনেত্রীর ব্যক্তি জীবনের সবকিছু বেশ ঠিক থাকলেও ধীরে ধীরে ফাটল ধরে তার জীবনে।

Advertisements

তারপর একদিন অনামিকা হঠাৎ অপহরণ হয়। তার খোঁজ কেউ পায় না। ধীরে ধীরে ‘অনামিকা কোথায়?’ প্রশ্নটি বাঁক নেয় ‘অনামিকা কে?’ সবার প্রিয় সুপারস্টার হলেও কেউ কি তাকে সত্যিই চেনে?

গত ২৫ ফেব্রুয়ারি মুক্তির পর প্রথম সপ্তাহে ‘দ্য ফেম গেম’ ১ কোটি ১৬ লাখ ঘণ্টা দেখেছে দর্শকরা। জানা গেছে, নেটফ্লিক্সে ‘দ্য ফেম গেম’ ১৬টি দেশে শীর্ষ দশে (ট্রেন্ডিং) জায়গা করে নিয়েছে। শুধু ভারতেই নয়; বাংলাদেশ, মরিশাস, শ্রীলঙ্কা, পাকিস্তানেও এক নম্বরে আছে এই সিরিজ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন