English

27 C
Dhaka
বুধবার, জুলাই ৬, ২০২২
- Advertisement -

নয়া প্রেমে রাখি

- Advertisements -
Advertisements

ফের প্রেমে পড়েছেন বলিউডের মির্চি গার্ল রাখি সাওয়ান্ত। খোদ নিজেই সোশ্যাল মিডিয়ায় রাখি ফাঁস করলেন প্রেমিকের নাম আদিল খান ডুরানি।  তবে শুধু প্রেমিকের নামই নয়। নতুন প্রেমিককে পাশে নিয়ে ভিডিও এবং ছবিও আপলোড করলেন রাখি। আর সেখানেই তিনি জানালেন এই নতুন প্রেমের কথা। খবরে থাকতে বরাবরই রাখি নানারকম চমক দিয়ে থাকেন। এই যেমন, বিগ বস ১৫-র সময় রাখি হঠাৎই জানিয়ে দেন, তিনি রীতেশ নামের এক ব্যক্তির সঙ্গে বিয়ের সম্পর্কে আবদ্ধ। এই রীতেশ নাকি থাকেন কানাডাতে। রীতেশের রয়েছে স্ত্রী ও সন্তানও। তবুও নাকি রাখির সঙ্গে বিয়ে করেছেন তিনি।

এমনকি, এই রীতেশকে রাখি নিয়ে এসেছিলেন বিগবসের ঘরেও। রীতেশকে দেখে, সালমান বলেছিলেন, রাখি নিশ্চয়ই স্বামী ভাড়া করেছেন! সেই নিয়েও বিগ বসের অন্দরে হয়েছিল শোরগোল।

Advertisements

তবে বিগ বস শেষ হতেই আরও এক চমক দিলেন রাখি। জানিয়ে দিলেন রীতেশের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে। সে খবরে ইতি পড়তেই না পড়তেই ফের প্রেমের খবর। নিন্দুকরা বলছেন, এবারও প্রেমের নাম করে রাখি, নিজেই গসিপ ছড়াচ্ছেন। ক্যারিয়ারেরর শুরু থেকেই রাখি একেবারেই ঠোঁটকাটা। যা মুখে আসে, তাই বলে দেন। এই যেমন, কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে বলিউড ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়া নিয়ে রীতিমতো বিস্ফোরক মন্তব্য করে বসলেন রাখি। এই সাক্ষাৎকারে রাখি জানিয়েছিলেন স্তনের সাইজ বড় হলেই নাকি বলিউডে সুযোগ ঘটে। যা নিয়ে শোরগোল শুরু হয়েছিল বলিপাড়ায়। আর এবার রাখি প্রেমের খবর ফাঁস করে সবার নজর কাড়তে চাইছেন বলেই মনে করছেন অনেকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন