English

32 C
Dhaka
শুক্রবার, জুলাই ১, ২০২২
- Advertisement -

পঞ্চমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার হাতে উঠলো তুখোড় অভিনেতা বাবুর হাতে

- Advertisements -
Advertisements
Advertisements

পঞ্চমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার হাতে উঠলো তুখোড় অভিনেতা ফজলুর রহমান বাবুর হাতে। বুধবার ‘বিশ্বসুন্দরী’ ছবিতে অনবদ্য অভিনয়ের জন্য তাকে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান করা হয়।

পুরস্কার পেয়ে অভিভূত দাপুটে এ অভিনেতা। তিনি তার অনুভূতি জানালেন । বললেন, বাংলাদেশে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার শ্রেষ্ঠ পুরস্কার। অভিনেতা হিসেবে এই প্রাপ্তি যে কত আনন্দের তা বলে শেষ করা যাবে না। ভালো ভালো কাজগুলো এভাবে সরকারীভাবে স্বীকৃতি দিলে আমরা শিল্পীরা উৎসাহিত হই। ‘বিশ্বসুন্দরী’র জন্য শ্রেষ্ঠ পার্শ্ব চরিত্র অভিনেতা হিসেবে আমাকে পুরস্কার দেয়া হয়েছে। এই নিয়ে পঞ্চমবারের মত এই পুরস্কারটি পেলাম।

সিনেমার টিমের প্রত্যেক সদস্যদের পাশাপাশি জুরিবোর্ডে যারা ছিলেন প্রত্যেককেই আন্তরিক ধন্যবাদ। সেই সঙ্গে সরকারের কাছে কৃতজ্ঞতা।

ভালো কাজের জন্য যেহেতু এমন স্বীকৃতি দেয়া হচ্ছে সে কারণে আমাদের ভালো কাজের অভ্যাস বাড়াতে হবে। খারাপ কনটেন্টের ভিউ কমাতে হবে আরও বেশি বেশি ভালো কাজ করতে হবে। দর্শকদেরও সচেতনতা প্রয়োজন। মন্দ কাজটি যেন দর্শক ফিরিয়ে দেয় সেটি দর্শকদের দায়িত্ব।

এজন্য নির্মাতা ও সংশ্লিষ্ঠদের আরও বেশি বেশি ভালো কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। তবে এখন যে ভালো কাজের জোয়ার চলছে এটা বলার অপেক্ষা রাখে না। আমাদের অনেক ভালো ভালো শিল্পী আছেন যাদের সঠিকভাবে কাজে লাগাতে পারলে আরও বেশি বেশি দর্শকদের পছন্দমতো কাজ উপহার দিতে পারবো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন