English

27 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

পঞ্চমবার বিয়ের পিঁড়িতে পামেলা অ্যান্ডারসন

- Advertisements -

প্রেমে পড়তে বা বিয়ে করতে জুড়ি নেই পামেলা অ্যান্ডারসনের। জীবনে কতবার সম্পর্ক ভেঙেছেন, ফের নতুন সম্পর্ক গড়েছেন ইয়ত্তা নেই। ৫৩ বছর বয়সী পামেলা এবারও বসলেন বিয়ে পিঁড়িতে। আর এবার তিনি বিয়ে করলেন ব্যক্তিগত এক দেহরক্ষীকে।

Advertisements

আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবরে বলা হয়, করোনাভাইরাসের কারণে লকডাউন শুরু হলে ভ্যাঙ্কুভার দ্বীপে নিজের বাগান বাড়িতে থাকতে শুরু করেন পামেলা অ্যান্ডারসন। ওই সময়ই নিরাপত্তা রক্ষী ড্যানের সঙ্গে সম্পর্কে জড়ান বিগ বসের এক সময়ের প্রতিযোগী। ড্যানের সঙ্গে সম্পর্কে জড়ানোর পরপরই ২৫ ডিসেম্বর নিজের বাগান বাড়িতে বিয়ের পিঁড়িতে বসেন পামেলা।

Advertisements

অভিনেত্রী জানান, ভ্যাঙ্কুভারের এই বাগানবাড়ি তিনি গত ২৫ বছর আগে কিনে নিয়েছিলেন। এই বাড়িতে তাঁর বাবা-মায়েরও বিয়ে হয়। এই বাড়িতে থেকে বিয়ে করেই তাঁর বাবা, মা এখনও একসঙ্গে রয়েছেন বলে জানান পামেলা। সেই কারণে ভালোবাসার মানুষ ড্যানের সঙ্গেও তিনি এই বাড়িতেই বিয়ের পিঁড়িতে বসেন। বিয়ের দিন নীল রঙের গাউনে সেজে ড্যানকে আপন করে নেন পামেলা।

এর আগে আরো চারবার বিয়ে করেছিলেন,  যার সব শেষটি হয়েছিল জন পিটার্সের সঙ্গে। এ বছরের শুরুতে হওয়া বিয়েটি টিকেছিল মোটে ১২ দিন। যদিও এক টুইটে পামেলা জানিয়েছেন, জনের সঙ্গে আনুষ্ঠানিকভাবে তাঁর বিয়ে হয়নি। তাঁদের সম্পর্কটা ছিল শুধু ‘অদ্ভুত এক লাঞ্চ’। আর এবার তিনি পঞ্চমবারের মতো বিয়ের পিঁড়িতে বসেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন