English

23 C
Dhaka
শনিবার, ডিসেম্বর ১০, ২০২২
- Advertisement -

পরিশ্রম সার্থক: ৬ মাসে মিমের ‘জিরো ফিগার’

- Advertisements -

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের পরিশ্রম সার্থক হয়েছে। দীর্ঘ ৬ মাসে ফিটনেসের প্রতি মনোযোগী এই নায়িকা গড়েছেন ‘জিরো ফিগার’। অন্তর্জালে দু’টি আবেদনময়ী ছবি প্রকাশ করে সেই খরব ভক্তদের জানিয়েছেন মিম নিজেই।

Advertisements

ক্যারিয়ারের শুরু থেকেই ফিটনেসের প্রতি মনোযোগী তিনি, নিজেকে মোহময়ী করে রাখার জন্য পরিশ্রমের ঘাটতি রাখেননি কখনো। তবে গত ৬ মাস টানা জিমে গিয়ে ঘাম ঝরিয়েছেন, নানা কসরত করেছেন। এবং সবশেষে দেখা দিয়েছেন আকর্ষণীয় রূপে।

আজ নিজের সোশ্যাল অ্যাকাউন্টে কয়েকটি ছবি শেয়ার করেন মিম। নায়িকা লিখেছেন, ‘তুমি যেটা চাও, সেটা সবসময় পাবে না। কিন্তু যেটার জন্য তুমি পরিশ্রম করবে, সেটা পাবে। শরীরের এই গঠন পাওয়ার জন্য আমি ৬ মাস কঠোর পরিশ্রম করেছি।’

Advertisements

ছবিতে মিমকে স্বল্পবসনায় দেখা গেছে। তবে পোশাক নয়, এসব ছবিতে নজর কেড়েছে মিমের শারীরিক অবয়ব। নিজেকে আপাদমস্তক ফিট করে ফেলেছেন তিনি। যেটাকে প্রচলিত কথায় ‘জিরো ফিগার’ বলা হয়ে থাকে।

উল্লেখ্য, লকডাউন কাটিয়ে কাজে ব্যস্ত হয়েছেন মিম। শুটিং করছেন ‘অন্তর্জাল’ সিনেমার। দীপংকর দীপন পরিচালিত এই সিনেমায় তার সঙ্গে রয়েছেন সিয়াম আহমেদ, সুনেরাহ বিনতে কামাল, এবিএম সুমনের মতো তরুণ তারকারা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন