English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

পরীমণি, বুবলী-তিশারা পেলেন উইমেন অ্যাওয়ার্ড

- Advertisements -

নাসিম রুমি: গেল কয়েক বছর ধরেই নারী দিবস উপলক্ষে দেশের জনপ্রিয় সব তারকাসহ বিভিন্ন ক্যাটাগরিতে নারীদের বিশেষ অবদানের জন্য সম্মাননা দিয়ে আসছে মিরর গ্রুপ। তারই ধারাবাহিকতায় ঢাকা ক্লাবে অনুষ্ঠিত হয়ে গেল বাংলাদেশ উইমেন ইন্সপায়ারেশোনাল অ্যাওয়ার্ড ২০২৪।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ মন্ত্রী দিপু মনি। আরও উপস্থিত ছিলেন চিত্রনায়ক ও ঢাকা-১০ আসনের সংসদ সদস্য ফেরদৌস আহমেদ। এবারের আয়োজনে উইমেন্স ইন্সপায়ারেশোনাল অ্যাওয়ার্ড পেয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি ও শবনম ইয়াসমিন বুবলী।

এসময় পরীমণি বলেন, জীবনের প্রথম অ্যাওয়ার্ড হাতে নিয়ে যেমন অনুভূতি হয়েছে এটির ক্ষেত্রে তেমনই। তবে এটি একটু বিশেষ কারণ, নারীদের উৎসর্গ করা হয়েছে। তাই ভালো লাগা একটু বেশিই।

বুবলী বলেন, আমরা নারীরা যেভাবে এগিয়ে যাচ্ছি তার কারণ পুরুষরা। নারী-পুরুষ সবাই মিলে একসঙ্গে কাজ করতে চাই। অ্যাওয়ার্ডের মাধ্যমে আমাদের কাজে অনুপ্রেরিত করা হয়। কারণ, অ্যাওয়ার্ড সবসময় কাজের অনুপ্রেরণা জোগায়। মিররকে ধন্যবাদ ধারাবাহিকতা ধরে রাখার জন্য।

এছাড়াও ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশা, জেবা জান্নাত, নির্মাতা চয়নিকা চৌধুরী এ আয়োজনে অ্যাওয়ার্ড পেয়েছেন। অনুষ্ঠানে অ্যাওয়ার্ড প্রদানের পাশাপাশি ফ্যাশন শো এবং নাচ ও গান পরিবেশিত হয়। আগামী বছর থেকে আয়োজনটি আরও বড় পরিসর থেকে করার ইচ্ছে আয়োজকদের।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন