English

21 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

পরেশ রাওয়ালকে থাপ্পড়, ব্যাখ্যা দিলেন কার্তিক আরিয়ান

- Advertisements -

বলিউড অভিনেতা পরেশ রাওয়ালকে কষিয়ে থাপ্পড় মারল কার্তিক আরিয়ান! তবে বাস্তব জীবনে নয়, সিনেমার পর্দায়। আর এই চড় মারার পেছনে কার্তিককে সাহস জুগিয়েছেন খোদ পরেশ রাওয়াল!

Advertisements

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) মুক্তি পেয়ে গেল কার্তিক আরিয়ানের আসন্ন চলচ্চিত্র ‘শেহজাদা’র ট্রেলার। সিনেমাটির ট্রেলারের একটি দৃশ্যে দেখা যায় সিনিয়র অভিনেতা পরেশ রাওয়ালকে থাপ্পড় মারেন কার্তিক আরিয়ান। সিনেমার দৃশ্য হলেও এত প্রবীন অভিনেতাকে চড় মারার দৃশ্যটি করা মোটেই সহজ ছিল না কার্তিকের জন্য।

Advertisements

সিনেমাটির ট্রেলার উন্মোচন অনুষ্ঠানে বিষয়টি সম্পর্কে কথা বলতে গিয়ে কার্তিক জানান, তিনি থাপ্পড় মারার দৃশ্যটি নিয়ে আতঙ্কিত ছিলেন। তবে পরেশ রাওয়ালই তাকে সাহস জুগিয়েছেন দৃশ্যটি ফুটিয়ে তোলার জন্য।

কার্তিক বলেন, ‘আমি আতঙ্কিত ছিলাম। পরেশজিকে ধন্যবাদ যে দৃশ্যটি সহজ করেছেন আমার জন্য। আমি কিভাবে পারফর্ম করব তা নিয়ে বিভ্রান্ত ছিলাম। আমরা আসলে কাউকে থাপ্পড় মারি না। এটি একটি নির্দিষ্ট পদ্ধতিতে করা হয়। দর্শকরা বিশ্বাস করে যে আমরা সত্যিই চড় মেরেছি। তবে কখনো কখনো ভুলে লেগেও যেতে পারে। তাই সহ-অভিনেতাদের মধ্যে সেই আস্থা থাকা দরকার। এটা মুলত টাইমিংয়ের বিষয়। আর সবাই জানে, পরেশজি এই ধরনের কমিক টাইমিংয়ের রাজা।

পরেশ রাওয়াল তাকে সাহস জুগিয়েছেন জানিয়ে কার্তিক বলেন, ‘পরেশজি আমাকে এসে বলেন, তুই চিন্তা করিস না। আমাকে জোরে থাপ্পড় মার এবং দৃশ্যের চাহিদা অনুযায়ী পারফর্ম কর।’
‘শেহজাদা’তে কার্তিকের অনস্ক্রিন বাবার ভূমিকায় অভিনয় করেছেন পরেশ রাওয়াল। এটি আল্লু অর্জুনের ‘আলা বৈকুণ্ঠাপুরামুলু’ সিনেমার অফিসিয়াল রিমেক। সিনেমাটি পরিচালনা করেছেন রোহিত ধাওয়ান। প্রযোজনায় রয়েছেন ভূষণ কুমার, কৃষাণ কুমার, আল্লু অরবিন্দ, এস রাধা কৃষ্ণ এবং আমান গিল এবং কার্তিক আরিয়ান। ১০ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে ‘শেহজাদা’।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন