English

28 C
Dhaka
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২
- Advertisement -

পর্দায় বাবা ও ছেলের সঙ্গেও রোমান্স করেছেন যে ৬ অভিনেত্রী!

- Advertisements -
Advertisements
Advertisements

বলিউড, ভারতের সবচেয়ে ব্যতিক্রমী ও গ্ল্যামারাস শিল্প। শুধু ভারত নয়, বিশ্বজুড়েই রয়েছে বলিউডের দাপট। বাংলাদেশেও বলিউডের ভক্ত সংখ্যা অগনিত। বলিউড আমাদের বিস্মিত করতে কখনো ব্যর্থ হয় না।

বলিউডের সবচেয়ে বড় আরেকটি বিষয় হলো তারা বৃত্তের বাইরেও কিছু করতে কখনো পিছপা হয় না। প্রযোজক, শিল্পী, কলাকুশলী, পরিচালকরা প্রতিনিয়ত নতুন কিছু করার চেষ্টা করে চলেছে। এছাড়াও বলিউড অভিনেত্রীরা বয়সের অনেক ব্যবধানে থাকা অভিনেতাদের সঙ্গে কাজ করতেও আপত্তি করেন না। সেই প্রসঙ্গেই আজকের আলোচনা।  এখানে এমন ছয়জন অভিনেত্রীর একটি তালিকা রয়েছে যারা সময়ের পরিক্রমায় বাবা এবং ছেলে উভয়ের সাথেই পর্দায় রোমান্স করেছেন।
শ্রীদেবী : চিরসবুজ সুন্দরী হিসেবে পরিচিত বলিউডের প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী একইসঙ্গে ধর্মেন্দ্র ও সানি দেওলের নায়িকা হিসেবে কাজ করেছেন। ‘নাকা বন্দি’ ছবিতে শ্রীদেবী-ধর্মেন্দ্রর প্রেম দারুনভাবে গ্রহণ করেছিল দর্শক। অন্যদিকে ‘চালবাজ’, ‘সালতানাত’ ও ‘নিগাহে’র মতো ছবিতে ধর্মেন্দ্র পুত্র সানি দেওলের নায়িকা ছিলেন শ্রীদেবী।
ডিম্পল কাপাডিয়া: তিনি বিনোদ খান্নার সঙ্গে ‘খুন কা কার্জ’ এবং ‘ইনসাফ’ এর মতো সিনেমায় কাজ করেছেন। এছাড়াও, তিনি বিনোদ খান্নার ছেলে অক্ষয় খান্নার সাথে ‘দিল চাহতা হ্যায়’ সিনেমায় কাজ করেছেন।

অমৃতা সিং: সাইফ আলী খানের প্রাক্তন স্ত্রী অমৃতা সিংও রয়েছেন এই তালিকায়। তিনি ধর্মেন্দ্র ও সানি দেওল, উভয়ের নায়িকা হিসেবেই কাজ করেছেন। তিনি ‘বেতাব’ মুভিতে সানি দেওলের সাথে রোমান্স করেছিলেন এবং তার বাবা ধর্মেন্দ্রর সাথে ‘সাচ্চাই কি তাকাত’ চলচ্চিত্রেও কাজ করেছেন।

রানী মুখার্জি : বলিউডের এক সময়ের শীর্ষ নায়িকা রানী মুখার্জিও বাবা-পুত্র উভয়ের সাথেই কাজ করেছেন। তিনি ‘বান্টি অর বাবলি’তে অভিষেক বচ্চনের সাথে এবং ‘ব্ল্যাক’ মুভিতে অভিষেকের বাবা অমিতাভ বচ্চনের সাথে অভিনয় করেছেন।

মাধুরী দীক্ষিত: নব্বই দশকের তুমুল চাহিদা সম্পন্ন অভিনেত্রী মাধুরী দীক্ষিতও রয়েছেন এই তালিকায়। তিনি বিনোদ খান্নার সাথে ‘দয়াবান’ সিনেমায় কাজ করেছিলেন এবং তারপরে ‘মহব্বতে’ সিনেমায় বিনোদ খান্নার ছেলে অক্ষয় খান্নার সঙ্গেও রোমান্স করেছেন।

হেমা মালিনী: এই কিংবদন্তি অভিনেত্রী রাজ কাপুরের সঙ্গে ‘স্বপ্ন কা সওদাগর’-এ কাজ করেছেন। তিনি ‘হাত কি সাফাই’-এ রণধীর কাপুরের বিপরীতে এবং তারপর ‘এক চাদর ম্যালি সি’তে ঋষি কাপুরের সঙ্গেও কাজ করেছেন।

এই উল্লেখযোগ্য অভিনেত্রীগণ ছাড়াও বলিউডে আরো বেশ কয়েকজন অভিনেত্রী রয়েছেন যারা বাবা-ছেলের সঙ্গে পর্দা ভাগ করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন