English

32 C
Dhaka
রবিবার, জুন ২৩, ২০২৪
- Advertisement -

পাকিস্তানি অভিনেত্রী খুশবুকে গুলি করে হত্যা

- Advertisements -

নাসিম রুমি: পাকিস্তানের জনপ্রিয় টিভি, মঞ্চ অভিনেত্রী খুশবু খান আর নেই। মঙ্গলবার এই অভিনেত্রী পাকিস্তানের নওশেরা জেলার একটি ফসলি মাঠে হত্যাকাণ্ডের শিকার হন। তাকে গুলি করে হত্যা করা হয়েছে বলেই খবর পাকিস্তানি সংবাদমাধ্যমগুলোর।

Advertisements

পুলিশের বরাতে জিও টিভির অনলাইন ভার্সনের একটি প্রতিবেদনে জানানো হয়েছে, সোমবার সন্ধ্যার দিকে নওশেরা এলাকার এক ফসলের মাঠে গুলিবিদ্ধ অবস্থায় অভিনেত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

প্রত্যক্ষদর্শীর বরাতে জানা যায়, দুই অজ্ঞাত ব্যক্তি অভিনেত্রীকে গুলি করেই পালিয়ে যান। পরে পুলিশের হাতে আসে দুই ব্যক্তির পরিচয়। জানা যায়, তাদের নাম শওকত এবং ফলক নিয়াজ। অভিনেত্রীর ভাই-ই এই দুই ব্যক্তির নামে পুলিশে অভিযোগ দায়ের করেছেন।

প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, অভিনেত্রীকে অন্য কোথাও হত্যা করা হয়েছে। পরে তার লাশ এনে ফেলে রাখা হয় ফসলের মাঠে। এরইমধ্যে ময়নাতদন্ত শেষে অভিনেত্রীর পরিবারের কাছে তার মরদেহ হস্তান্তর করেছে পুলিশ।

Advertisements

পাকিস্তানের টেলিপর্দা, সিনেমা এবং নাট্যমঞ্চের বড় তারকা খুশবু। মূলত পশতু ভাষার নাটকে অভিনয়ের জন্য তিনি আলাদা করে জনপ্রিয়। অভিনেত্রীর ভাই জানিয়েছেন, অভিযুক্ত এই দুই ব্যক্তির সঙ্গে এক ইভেন্টে যাওয়া নিয়ে বহুদিন ধরেই ঝামেলা চলছিল খুশবুর। আর তার ফলেই অভিনেত্রীর এমন পরিণতি।

অভিনেত্রীর ভাইয়ের বয়ানের উপর ভিত্তি করেই পুলিশ তদন্তে নেমেছে। গোটা শহরে খুঁজে দেখা হচ্ছে গা ঢাকা এই দুই অভিযুক্তকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন