English

30 C
Dhaka
শনিবার, মে ২৮, ২০২২
- Advertisement -

পাকিস্তানে গিয়ে আটকা পড়েছেন শবনম!

- Advertisements -

কিছুদিন আগে পাকিস্তানে যান অভিনেত্রী শবনম। সেখানে গিয়ে তার এক ভক্তের বাড়িতে উঠেন। পরে করোনার কারণে পাকিস্তানের সঙ্গে বাংলাদেশের বিমান পথ বন্ধ হয়ে যাওয়ায় দেশে আর ফিরতে পারেননি এই অভিনেত্রী। এখন তিনি ওই ভক্তের বাড়িতেই অবস্থান করছেন বলে লাহোর থেকে বাংলাদেশের গণমাধ্যমে জানিয়েছেন।

Advertisements

শবনম জানান, ২৬ জুলাই দেশে ফেরার টিকিট কনফার্ম করা ছিলো কিন্তু। কিন্তু করোনার কারণে  বিমান যোগাযোগ বন্ধ হয়ে যাওয়ায় ফিরতে পারছি না।

শবনম পাকিস্তানে গিয়ে প্রথমে ফয়সালাবাদে এক ভক্তের বাড়িতে ওঠেন। ওই ভক্তের নাম সাজিয়া।  তার বাসায় দুই মাস থাকার পর লাহোরে আরেক ভক্ত-বন্ধুর বাড়িতে যান। মাস তিনেক ধরে সেখানেই আছেন বলে বলে গণমাধ্যমে জানান তিনি।  দীর্ঘ সময় পাকিস্তানি চলচ্চিত্রে অভিনয়ের কারণে লাহোরে তার অনেক বন্ধু আছে। আছে চলচিত্রের অনেক সহকর্মী আর পরিচিতজন।

Advertisements

শবনম বলেন, ‘আমার ভক্ত সাজিয়া। যখন পাকিস্তানে অভিনয় করতাম তখন থেকে সে আমার ছবি দেখে। ৩০ বছরের বেশি আমাদের যোগাযোগ হলেও দেখা হলো এইবার। এবার যখন পাকিস্তানে এলাম, দেখা হলো। তার বাড়িতে মেহমান হিসেবে থেকেছি। সুন্দর সময় কেটেছে।’

কবে ফিরবেন জানতে চাইলে তিনি বলেন, ‘ভাবছিলাম ঢাকার টিকিট যেহেতু কনফার্ম করা আছে, দেশে চলে যেতে পারব। কিন্তু বাংলাদেশেও করোনা বেড়ে যাওয়ায় পাকিস্তানের সঙ্গে বিমান যোগাযোগ বন্ধ আছে। কিছুদিনের মধ্যে ফিরতে পারবো বলে আশা করি।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন