English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ১, ২০২৩
- Advertisement -

পাঠানের জয়ের দিনেই পরাজিত শাহরুখ

- Advertisements -

নাসিম রুমি: বিরাট কোহলির সমর্থকরা যেমন তিন বছর ধরে অপেক্ষা করেছিলেন একটা শতরানের জন্য, শাহরুখ খানের ভক্তরা তেমনই অপেক্ষা করেছিলেন চার বছর। অবশেষে মুক্তি পেল শাহরুখ খানের সিনেমা। বুধবার সকাল থেকে শাহরুখ ভক্তরা হলমুখী।

Advertisements

কেউ প্রথম শো দেখছেন, কেউ আবার একটু বেলার দিকে যাবেন। বলিউডের বাদশাহের পুজো শুরু হয়ে গিয়েছে হলে হলে। সিনেমার শাহরুখ জিতে গিয়েছেন। কিন্তু ক্রিকেটের শাহরুখ? বুধবার হেরে গেলেন তিনি। মেয়েদের আইপিএলে দল পেলেন না শাহরুখ।

মেয়েদের আইপিএলে দল কেনার জন্য ৬৬৬ কোটি দর দিয়েছিল শাহরুখের কলকাতা নাইট রাইডার্স। কিন্তু দল কেনার জন্য তা যথেষ্ট ছিল না। সব থেকে কম দামে দল কিনেছে কেপ্রি গ্লোবাল হল্ডিংস প্রাইভেট লিমিটেড।

Advertisements

লখনউয়ের দল কিনতে তারা খরচ করেছে ৭৫৭ কোটি টাকা। তার থেকে অনেক কম দর দেয় কেকেআর। যার জন্য মেয়েদের আইপিএলে জায়গা হল না কলকাতার। ছেলেদের আইপিএলে কলকাতা নাইট রাইডার্স দলের মালিক শাহরুখ। বিশ্বের বিভিন্ন টি-টোয়েন্টি লিগেই দল আছে তাঁর। কিন্তু ভারতে মেয়েদের আইপিএলে দল পেলেন না শাহরুখ।

ক্রিকেটের শাহরুখ হেরে গেলেও বলিউডের বাদশাহ জিতে গিয়েছেন। প্রথম দিনেই ৫০ কোটি টাকার উপরে আয় হতে পারে ‘পাঠান’-এর। দুপুর ৩টে পর্যন্ত শুধু ভারতের মাল্টিপ্লেক্সগুলি থেকেই ২০ কোটি ৩৫ লক্ষ টাকা আয় শাহরুখের নতুন ছবির। এই তালিকায় যোগ হবে সিঙ্গল স্ক্রিনের হিসাবও। ভারতে ছবিমুক্তির দিনে সব থেকে বেশি রোজগারের নজির ছিল ‘কেজিএফ ২’-এর। ৫৩ কোটি টাকা আয় হয়েছিল তাদের। সেই নজির ছাপিয়ে যেতে পারে ‘পাঠান’।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন