English

21 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

পাঠানের টিকিট বিক্রির ধুম লেগেছে

- Advertisements -

নাসিম রুমি: দীর্ঘ ৪ বছর পর পর্দায় ফিরছেন শাহরুখ খান। কিং খানের আসন্ন চলচ্চিত্র ‘পাঠান’ নিয়ে আলোচনা যেমন কম নয়, তেমনি সমালোচনাও রয়েছে তুমুল। সিনেমাটির গানগুলো প্রকাশের পর থেকেই ভারতের বিভিন্ন স্থানে প্রতিবাদের মুখে পড়ে ‘পাঠান’। এমনকি বয়কটের ডাকও দেওয়া হয়েছে বেশ কিছু জায়গায়। ভারতের একজন মন্ত্রী পর্যন্ত সিনেমাটির গানের সমালোচনা করেছেন।

Advertisements

রাজনৈতিক ও ধর্মীয় সংগঠনগুলো পাঠানের গান ও বেশ কিছু দৃশ্য পরিবর্তনের জন্য আন্দোলনে নেমে এসেছে। তবে এতকিছু সত্ত্বেও শাহরুখ খান অভিনীত সিনেমাটি বছরের সবচেয়ে প্রত্যাশিত চলচ্চিত্রগুলোর মধ্যে একটি।

‘পাঠান’ ঘিরে সমালোচনার মাঝেই এর উন্মাদনাও দিনে দিনে বেড়ে যাচ্ছে। শুধু ভারতেই নয়, বিশ্বজুড়ে শাহরুখ ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছে পাঠানের মুক্তির জন্য। সিনেমাটির জন্য ভারতে কঠিন বাঁধা থাকলেও বিদেশে সম্পূর্ণ ভিন্ন দৃশ্য দেখা যাচ্ছে।

একটি নিউজ পোর্টালের প্রতিবেদন অনুসারে, ২৮ ডিসেম্বর জার্মানিতে ‘পাঠান’-এর অগ্রিম বুকিং চালু হয়েছে এবং সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে সিনেমাটির বুকিং। জানা গেছে, মুক্তির প্রায় এক মাস আগেই ‘পাঠান’-এর প্রথম দিনের শো এখন হাউজফুল।

Advertisements

প্রতিবেদনে আরো বলা হয়েছে যে জার্মানির বার্লিন, এসেন, ড্যামটর, হারবার্গ, হ্যানোভার, মিউনিখ এবং অফেনবাকের সাতটি থিয়েটার রেকর্ড সংখ্যক টিকিট বুকিং হয়েছে। শুধু জার্মানিই নয়, কানাডাতেও পাঠানের জয়জয়কার। একজন টুইটার ব্যবহারকারী দাবি করেছেন যে ফেব্রুয়ারির আগে কানাডায় ‘পাঠান’-এর একটিও টিকিট পাওয়া যাচ্ছে না, কারণ সব বিক্রি হয়ে গেছে।

কানাডা প্রবাসী আরো কয়েকজন শাহরুখ ভক্ত সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছে যে পাঠানের অগ্রিম বুকিং রীতিমতো ঝড় তোলার মতোই! এশিয়ার দেশগুলোতেও বেশ ভালো বুকিং চলছে পাঠানের। চীন ও জাপানে পাঠানের বুকিং ও অগ্রিম টিকি বিক্রি নতুন বছরের চলচ্চিত্র বাণিজ্যে বেশ আশার আলো দেখাচ্ছে। এদিকে জানুয়ারির প্রথম সপ্তাহ থেকে ভারতে পাঠানের অগ্রিম বুকিং শুরু হতে যাচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

নতুন লুকে নজর কেড়েছেন নোরা

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন