English

27 C
Dhaka
শুক্রবার, জানুয়ারি ২৭, ২০২৩
- Advertisement -

‘পাঠান’-এর নতুন পোস্টার শেয়ার করলেন শাহরুখ, ধামাকা করতে আসছেন জানুয়ারিতেই

- Advertisements -

নাসিমরুমি: দীর্ঘসময় লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগত থেকে দূরে তিনি। ২০১৮ সালে শেষবার ‘জিরো’ ছবিতে দেখা গিয়েছিল শাহরুখকে। এবার ‘পাঠান’ ছবির সঙ্গেই কামব্যাক করছেন তিনি। ছবিতে গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে বলিউডের বাদশাকে আগামী বছর মুক্তি পেতে চলেছে শাহরুখ খান অভিনীত ‘পাঠান’। এই ছবি দিয়েই দীর্ঘ দিন পর বলিউডে কামব্যাক করছেন অভিনেতা।

Advertisements

মধ্যে প্রায় চার বছরের বিরতি। যশ রাজ ফিল্মসের ব্যানারে ফের একবার দেখা যাবে তাঁকে। রুপোলি পর্দায় তাঁর অ্যাকশন দেখার অপেক্ষায় দর্শক। মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষারত ভক্তদের বিশেষ উপহার দিয়েছেন শাহরুখ। শেয়ার করলেন ছবির নতুন পোস্টার।

Advertisements

দীর্ঘসময় লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগত থেকে দূরে তিনি। ২০১৮ সালে শেষবার ‘জিরো’ ছবিতে দেখা গিয়েছিল শাহরুখকে। এবার ‘পাঠান’ ছবির সঙ্গেই কামব্যাক করছেন তিনি। ছবিতে গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে তাঁকে। শহরুখের পাশাপাশি এই ছবিতে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম।

পরিচালনায় সিদ্ধার্থ আনন্দ।বৃহস্পতিবার ছবি নতুন পোস্টার শেয়ার করে শাহরুখ লিখেছেন, ‘সিটবেল্ট বেঁধে নিয়েছেন তো? এবার যাওয়া যাক?’ ‘পাঠান’ মুক্তির আর ৫৫ দিন বাকি। সঙ্গে যশরাজ ফিল্মসের ৫০ বছরও। ২০২৩ সালের ২৫ জানুয়ারি আপনাদের কাছের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘পাঠান’।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন