English

29 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
- Advertisement -

পান্থ আফজালের অতিথি সিয়াম-বাঁধন-প্রিন্স মাহমুদ-পূজারা

- Advertisements -

পান্থ আফজালের সাথে আড্ডায় তারকারা এক বছর পূর্ণ করল পান্থ আফজালের গ্রন্থনা, পরিকল্পনা ও উপস্থাপনায় জনপ্রিয় সেলেব্রেটি শো ‘কাম টু দ্যা পয়েন্ট উয়িথ পান্থ আফজাল’। গত এক বছর ধরে শোবিজ জগতের প্রায় অর্ধশতাধিক তারকাদের সঙ্গে আড্ডা দিয়েছেন তিনি।

Advertisements

ডাঙ্গুলী এন্টারটেইনমেন্টের সার্বিক তত্তবধানে নির্মিত এই তারকা আড্ডা শোতে অতিথি হিসেবে এসেছেন এ যাবতকালে তৌকির আহমেদ, আজমেরী বাঁধন, প্রিন্স মাহমুদ, রায়হান রাফি, তমা মির্জা, দিঘী, সিয়াম আহমেদ, সজল, বাপ্পী চৌধুরী, পূজা চেরী, সুনেরাহ বিনতে কামাল, চয়নিকা চৌধুরী, আরশ খান, সোহেল মন্ডল, সিদ্দিক, জাকিয়া বারী মম, ইমন, অরুণা বিশ্বাস, জ্যোতিকা জ্যোতি, আদর আজাদ, চাষী আলম, শরাফ আহমেদ জীবন, ফারজানা ছবি, দিলরুবা রুহি, হৃদি হক, জুয়েল জহুর, কেয়াসহ প্রায় অর্ধশত তারকামুখ।

এই প্রসঙ্গে পান্থ আফজাল বলেন, ‘আজ থেকে এক বছর আগে এই শোটি শুরু করেছিলাম। ডাংগুলি এন্টারটেইনমেন্টের পরিচালক সোহাগ মাসুদ আমাকে একটি নতুন ধারার অনুষ্ঠান করতে একদিন তার অফিসে ডাকেন। সঙ্গে ছিলেন ডাংগুলির হাসান রেজা শ্যামল। এরপর এই অনুষ্ঠানটি ডি টকস ‘কাম টু দ্যা পয়েন্ট উয়িথ পান্থ আফজাল’ নামে ডিজিটাল প্লাটফর্মে শুরু করি। অনুষ্ঠানটির বিশেষত্ব হলো, তারকারা এ আড্ডায় বসে তাদের মিডিয়ায় পদার্পনের গল্প, সাম্প্রতিক কাজ ও ইস্যু, জীবনবোধ, সামনের কাজের পরিকল্পনা ও ভাবনাগুলো খোলামনে প্রকাশ করতে পারেন।

তাই শোগুলো হয়ে উঠেছে ভিন্ন কিছু।’ এদিকে একই প্লাটফর্মে পান্থ আফজাল নতুন মুক্তিপ্রাপ্ত মুভি নিয়ে ‘প্রেক্ষাগৃহ’ও উপস্থাপনা করে থাকেন। এর আগে ডিজিটাল মিডিয়া ও টিভিতে বিভিন্ন শোর উপস্থাপনাতেও দেখা গেছে তাকে। তার উপন্থাপনায় ‘আড্ডা উইথ পান্থ আফজাল’ লাইভ শোতে অতিথি হয়ে এসেছেন বিভিন্ন অঙ্গনের জনপ্রিয় তারকারা। উল্লেখ্য, বাংলাদেশ প্রতিদিনের বিনোদন সাংবাদিক পান্থ আফজালের উপস্থাপনার ক্যারিয়ার প্রায় ৬ বছর।

Advertisements

তিনি শুধু সাংবাদিকতায় সীমাবদ্ধ নন। তিনি একাধারে একজন কবি, লেখক, ক্রিয়েটিভ কপিরাইটার, উদ্যোক্তা, সংগীতশিল্পী এবং নিবেদিত সাংস্কৃতিক কর্মী। ২০১৯ সালের বইমেলায় ৫১ জন সাংস্কৃতিক কর্মীর সাথে একান্ত আড্ডা নিয়ে প্রকাশিত হয় পান্থ আফজালের লেখা ‘তারার মুখে তারার গল্প’।

এছাড়াও তিনি যুক্ত রয়েছেন ‘বাতিঘর’ থিয়েটার এবং আবৃত্তি সংগঠন ‘মুক্তধারা আবৃত্তিচর্চা কেন্দ্র’র সঙ্গে। আবৃত্তির প্রতি অনুরাগের কারণে নিজ জেলা রাজবাড়ীতে শিশুদের জন্যে প্রতিষ্ঠা করেছেন আবৃত্তি সংগঠণ ‘প্রিয়তমেষু আবৃত্তি নিকেতন’। তিনি দীর্ঘ সাংবাদিক ক্যারিয়ারে অসাধারণ অবদানের জন্য ‘সেরা সাংবাদিক’ হিসেবে বেশকিছু অ্যাওয়ার্ডও পেয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন