English

27 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

পারলে ক্ষমা করে দিও: মিশা

- Advertisements -

নাসিম রুমি: খল অভিনেতা মিশা সওদাগর। চলচ্চিত্রের পর্দায় খারাপ মানুষের চরিত্রে অভিনয় করেন। কিন্তু বাস্তব জীবনে সম্পূর্ণ উল্টো। বাস্তবজীবনে প্রেমীক পুরুষ এই অভিনেতা। ১০ বছর প্রেম করার পর ১৯৯৩ সালে জোবায়দা রব্বানী মিতাকে বিয়ে করেন মিশা সওদাগর।

কিছুদিন আগেই দাম্পত্য জীবনের ৩০ বছর পার করেছেন তারা। এদিকে ১৭ ডিসেম্বর ছিল মিশা সওদাগরের স্ত্রী মিতার জন্মদিন। বিশেষ এই দিনে পাশে নেই মিশা। শুধু তাই না, শুটিংয়ের চাপে স্ত্রীর জন্মদিনের কথাও ভুলে গেলেন তিনি। এ কারণে স্ত্রীর কাছে ক্ষমা চাইলেন জনপ্রিয় এই অভিনেতা।

ফেসবুকে মিশা লিখেছেন : ‘কলটাইম সাতটায়। ঠিক সাতটায় হোটেলে গাড়ি এসে উপস্থিত। ছটায় খুব সকালে ঘুম থেকে উঠে যাই। শুটিংয়ের জন্য শহর থেকে প্রায় দেড় ঘণ্টার মতো যেতে লেগেছে। তারপর শুটিংয়ে ডুবে গেলাম। সবকিছু ভুলে গিয়েছিলাম। শুধু ঠিকঠাকভাবে চেষ্টা করছিলাম শুটিং করতে। পারলে ক্ষমা করে দিও অনিচ্ছায় ভুলের একদিন দেরির জন্য। মিতা শুভ জন্মদিন।’

মিশা সওদাগর বর্তমানে কলকাতায় রয়েছেন। সেখানে নতুন সিনেমা ‘কবি’র শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আর স্ত্রী মিতা আছেন যুক্তরাষ্ট্রে। শুটিং শেষ করে মিশা আগামী ২৫ তারিখ যুক্তরাষ্ট্র যাবেন। ‘কবি’ সিনেমাটি পরিচালনা করছেন হাসিবুর রেজা কল্লোল।

বর্তমানে মিশা-মিতা দম্পতির দুই পুত্র সন্তানের জনক। তারা আমেরিকাতে থাকেন। আর সুযোগ পেলেই মিশা সেখানে উড়াল দেন স্ত্রী-পুত্রকে সময় দিতে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন