27 C
Dhaka
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৯, ২০২৩
- Advertisement -

পুনরায় শাকিব খান যুক্তরাষ্ট্রে

- Advertisements -

নাসিম রুমি: ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। দীর্ঘ ৯ মাস যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে থাকার পর ২০২২ সালের ১৭ আগস্ট দেশে ফেরেন। এই ফেরাটাও ছিল রাজকীয়। তাকে সেদিন পাপড়ি ছিটিয়ে বরণ করে নেন ভক্তরা।

Advertisements

শাকিব খানের দেশে ফেরার ছয় মাসে যমুনার জল গড়িয়েছে অনেক। অন্যদিকে শাকিব ভক্তরা অপেক্ষা করছেন এই সুপার স্টারের চমক দেখার। যদিও চমকের চেয়ে ভক্তরা তার খবরে বিস্মিত হয়েছেন বেশি। কারণ দেশে ফেরার কিছুদিন পরই প্রকাশ্যে আসে শাকিব খানের গোপন বিয়ে আর সন্তানের কথা। চিত্রনায়িকা বুবলি ফাঁস করেন শাকিবের সঙ্গে তার বিয়ের খবর।

শাকিব খান মানেই লাইট, ক্যামেরা অ্যাকশনে বুঁদ হয়ে থাকা। প্রায় দুই দশক এমন চিত্র দেখে আসছেন চলচ্চিত্রসংশ্লিষ্টরা। এক সময় সিনেমার শুটিং নিয়ে তিনি এতোটাই ব্যস্ত ছিলেন যে নির্মাতাদের শিডিউল পেতে বেগ পেতে হতো। সেই শাকিব খান এখন অনেকটাই আয়েশি মুডে রয়েছেন। নেই শুটিংয়ের ব্যস্ততা। যদিও নতুন সিনেমার তালিকায় তার নাম অনেক শোনা যায়। এর মধ্যে উল্লেখযোগ্য সানী সানোয়ারের ‘শের খান’, হাসিবুর রেজা কল্লোলের ‘কবি’, রায়হান রাফির ‘প্রেমিক’, মিজানুর রহমান আরিয়ান ও তপু খানের পরিচালনায় নতুন দুই সিনেমায়ও অভিনয়ের ঘোষণা দেন শাকিব। এদিকে তার ‘মায়া’ সিনেমা সরকারি অনুদান পান। সিনেমার শুটিং গত বছর পূজা চেরিকে নিয়ে শুরু হওয়ার কথা ছিলো। কিন্তু বাস্তবতা হলো এই সিনেমার শুটিং এখনও ফ্লোর পর্যন্ত গড়ায়নি।

Advertisements

এদিকে বুবলীর সঙ্গে বিয়েকাণ্ডের পর একের পর এক নতুন সিনেমার ঘোষণা দিয়ে যাচ্ছেন শাকিব। এই ঘোষণা অবশ্যই ইতিবাচক। এতে চলচ্চিত্রেরই সবচেয়ে বেশি লাভ। কিন্তু সিনেমার শুটিং যদি ফ্লোর পর্যন্ত না-গড়ায় তাহলে প্রশ্ন ওঠা স্বাভাবিক।

শাকিবিয়ানদের প্রত্যাশা ব্যক্তিজীবনের ঘটনা আড়ালে ঠেলে শাকিব খান নতুন সিনেমায় চমক দেখাবেন। কিন্তু আবারও তারা বিস্মিত হয়ে লক্ষ্য করলেন- অভিনয়ের চমক বাস্তবে রূপ নেয়ার আগেই শাকিব আবারো পারি জমালেন যুক্তরাষ্ট্রে। সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে দুবাই গিয়েছিলেন তিনি। সেখান থেকে আর দেশে ফেরেননি এই নায়ক। সরাসরি তাকে নিয়ে ফ্লাইট উড়েছে যুক্তরাষ্ট্রের দিকে। অভিনেতা যাদু আজাদ জানান শাকিব ১৫ দিন যুক্তরাষ্ট্রে অবস্হান করবেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন