English

29 C
Dhaka
মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
- Advertisement -

পুনরায় স্বামী-স্ত্রীর ভূমিকায় মিশা-দীপা খন্দকার

- Advertisements -

নাসিম রুমি: কয়েক যুগ ধরে দেশের সিনেমা পর্দায় দাপিয়ে বেড়াচ্ছেন জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর। মুক্তির অপেক্ষায় রয়েছে তার প্রায় ডজনখানেক সিনেমা। পাশাপাশি বর্তমানে একাধিক সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন তিনি।

Advertisements

সেই তালিকায় রয়েছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘ডার্ক ওয়ার্ল্ড’। আর এতেই আবারও স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে মিশা সওদাগর ও দীপা খন্দকারকে। এর আগে ‘রিভেঞ্জ’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছিলেন তারা।

দীপা খন্দকার জানান, মিশা সওদাগরের সঙ্গে তার অভিনয়ের অংশটুকুর কাজ এরইমধ্যে শেষ হয়েছে। আসছে ডিসেম্বরে আবারও তিনি একই সিনেমার কাজ করবেন।

Advertisements

মিশা সওদাগর বলেন, ‘দীপা নাটকের জনপ্রিয় অভিনেত্রী। এখন সিনেমায়ও অভিনয় করছেন। এর আগে আমরা একটি সিনেমায় অভিনয় করেছিলাম। ‘ডার্ক ওয়ার্ল্ড’ আমাদের দ্বিতীয় কাজ। দীপা অভিনয়ে বেশ সাবলীল। শান্ত, চুপচাপ। নিজের কাজটুকু বুঝে নিয়ে ভালোভাবে করার চেষ্টা করেন। এ সিনেমায় আমরা দুজন আমাদের কাজটা যথেষ্ট আন্তরিকতা নিয়ে করার চেষ্টা করেছি। আশা করছি ভালো লাগবে দর্শকের।’

দীপা খন্দকার বলেন, ‘নিঃসন্দেহে মিশা ভাই দুর্দান্ত একজন অভিনেতা। একজন বিনয়ী মানুষ। অভিনয়ে খুব সহযোগিতা করেন। আর সহশিল্পী হিসেবে তার কাছ থেকে আমি সর্বোচ্চ সম্মানটুকুই পেয়েছি। আমি তার সঙ্গে কাজ করে সত্যিই মুগ্ধ।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন