English

26 C
Dhaka
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
- Advertisement -

পুনরায় চলচ্চিত্রে সোহেল রানা

- Advertisements -

নাসিমরুমি: ১৯৭৩ সালে সোহেল রানা নাম ধারণ করে ‘মাসুদ রানা’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। এরপর বহু নন্দিত সিনেমায় অভিনয় করেছেন। তিনবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

Advertisements

অসুস্থতাসহ নানা কারণে দীর্ঘদিন ধরে অভিনয় থেকে দূরে ছিলেন সোহেল রানা। অবশেষে সেই আগের জায়গায় ফিরলেন তিনি। তিনি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ‘আমার পিরানের কোনো মাপ নেই’ চলচ্চিত্রে।
কবি কাজী রোজী রচিত একই শিরোনামের ছবিটি নির্মাণ করেছেন ‘কলমিলতা’ চলচ্চিত্র খ্যাত প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা শহীদুল হক খান।

ছবিতে মূল চরিত্র রাজত্ব ও পরিবারহারা এক গায়কের ভূমিকায় দেখা যাবে সোহেল রানাকে।এবার তিনি কবি কাজী রোজীর কবিতা অবলম্বনে যে ছবিটি নির্মাণ করেছেন তাতে মানুষের ক্ষণস্থায়ী জীবনের জন্য গুরুত্বপূর্ণ একটি মেসেজ রয়েছে। অসাধারণ নির্মাণে দর্শক মন জয় করবে ছবিটি।

Advertisements

সোহেল রানার কথায় শহীদুল হক খান একজন মেধাবী নির্মাতা। তার গল্প এবং নির্মাণে বৈচিত্র্য ও সমাজের বাস্তব চিত্র ফুটে ওঠে।এবার তিনি কবি কাজী রোজীর কবিতা অবলম্বনে যে ছবিটি নির্মাণ করেছেন তাতে মানুষের ক্ষণস্থায়ী জীবনের জন্য গুরুত্বপূর্ণ একটি মেসেজ রয়েছে। অসাধারণ নির্মাণে দর্শক মন জয় করবে ছবিটি।

নির্মাতা শহীদুল হক খান বলেন, আমার ছবিতে বেশ কটি বৈচিত্র্য এনেছি। যেমন কবি প্রয়াত হুমায়ুন আজাদের মেয়ে মৌলি আজাদ এ ছবির মাধ্যমে প্রথম কোনো চলচ্চিত্রে অভিনয় করলেন। এতে আরও অভিনয় করেছেন ব্যান্ড তারকা মাকসুদ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন