English

28 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

পুনরায় জুটি হচ্ছেন শাকিব-নুসরাত

- Advertisements -
নাসিম রুমি: শাহেনশাহ’ ছবির মাধ্যমে প্রথম বড় পর্দায় জুটি বাঁধেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। এরপর এই জুটির আর একসঙ্গে সিনেমা করা হয়নি।
তবে একটি মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে দেখা গেছে তাদের। গত বছরের শুরুর দিকে বার্জারের বিজ্ঞাপন মডেল ও শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ হন তারা। এরপর একসঙ্গে করেন একটি বিজ্ঞাপনও।
নতুন খবর হচ্ছে একই প্রতিষ্ঠানের নতুন একটি বিজ্ঞাপনে আবারও জুটি হচ্ছেন শাকিব খান ও নুসরাত ফারিয়া। দীর্ঘ ৯ মাস যুক্তরাষ্ট্রে কাটানোর পর গত ১৭ আগস্ট দেশে ফেরেন শাকিব। কয়েকদিন পরই বিজ্ঞাপনটি করার বিষয়ে কথা হয় শাকিব খানের সঙ্গে।
শিডিউল মোতাবেক সেপ্টেম্বরের মাঝামাঝিতে রাজধানীতেই বিজ্ঞাপনটির শুটিং হবে বলে জানিয়েছেন সমন্বয়কারী প্রতিষ্ঠানের চেয়ারম্যান রমিম রায়হান। শাকিব খান নিজেও বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বার্জারের শুভচ্ছাদূত হিসেবে গত বছর চুক্তিবদ্ধ হই।
এরপর একটি বিজ্ঞাপন করেছি। শিগগিরই বড় অ্যারেজমেন্টে আরও একটি বিজ্ঞাপন করার কথা হচ্ছে।’ নতুন এই বিজ্ঞাপন নির্মাণে বেশ কয়েকজন নির্মাতার প্রাথমিক নাম প্রস্তাব হয়েছে বলে জানা গেছে।
নুসরাত ফারিয়া এখন একটি ছবির শুটিংয়ে ব্যস্ত। সেখান থেকে ফিরেই নতুন এই বিজ্ঞাপনে অংশ নেবেন বলে জানা গেছে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন