English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২২, ২০২৪
- Advertisement -

পুরস্কারের মঞ্চে প্রধানমন্ত্রীর পরামর্শও পেলেন সিয়াম

- Advertisements -

নাসিম রুমি: বৃহস্পতিবার (৯ মার্চ) ঢাকার আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেম মিলনায়তনে নায়কের হাতে পুরস্কার তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পুরস্কারের মঞ্চে বেশ কিছুক্ষণ প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেন সিয়াম এবং তা দর্শকদের নজর কাড়ে। বিষয়টি নিয়েও কথা বলেছেন এই অভিনেতা।

Advertisements

সিয়াম আহমেদ অভিনয়শিল্পীর পাশাপাশি একজন ব্যারিস্টার। যদিও তিনি আইন প্র্যাকটিস করছেন না। প্রধানমন্ত্রী তাকে আইনজীবী হিসেবেও কাজ করার পরামর্শ দেন বলেই জানান সিয়াম।

তিনি বলেন, প্রধানমন্ত্রী আমাকে বললেন, তুমি বারের এনরোলমেন্ট নিয়ে প্র্যাকটিস শুরু করো। তোমাকে আইনজীবি হিসেবেও দেখতে চাই। উত্তরে আমি তাকে বললাম, আমি সবকিছু ঠিকঠাক করে আপনাকে জানাচ্ছি। ‘মৃধা বনাম মৃধা’ দেখে ওনার চোখে পানি এসেছে বলেও জানিয়েছেন।

Advertisements

অনুষ্ঠানস্থলে সিয়ামের পরিবারের সদস্যরা এসেছিলেন। সিয়াম বলেন, গতবার আমরা যখন পুরস্কার পেয়েছিলাম, তখনও তার মা সঙ্গে ছিল। এবার আমাদের সঙ্গেই আছে। এবার আছে বাবা-মা, অবন্তী (সিয়ামের স্ত্রী) ও একমাত্র পুত্র সন্তান। বাবা-মাকে তো আমরা খুব একটা গর্বের মুহূর্ত দিতে পারি না। এ ধরনের মুহূর্ত তাদের জন্য অনেক গর্বের। আমরা খুব অনুপ্রাণিত হই আরেকটু পরিশ্রম করে ও ভালো কাজ করতে।

এদিকে সামাজিকমাধ্যমে সিয়াম লেখেন, আলহামদুলিল্লাহ। ‘মৃধা বনাম মৃধা’ সিনেমার জন্য ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১’-এ সেরা অভিনেতার পুরস্কার পেলাম প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে। এটি আমার দ্বিতীয় জাতীয় চলচ্চিত্র পুরস্কার। আমি আমার পরিবার, আমার দর্শক, আমার সহকর্মী, আমার ইন্ডাস্ট্রির কাছে কৃতজ্ঞ।

নায়কের ভাষ্য, ‘মৃধা বনাম মৃধা’ আমার জন্য, আমাদের জন্য খুবই স্পেশাল একটা সিনেমা। আমরা একসাথে ১৮ দিন শুটিং করেছি। এর আগে-পরে আরো কত দারুণ সময় যে কাটিয়েছি একসঙ্গে! এই সিনেমাটির সঙ্গে সম্পৃক্ত প্রত্যেককে আমার অভিবাদন। বিশেষ করে, সিনেমাটির পরিচালক রনি ভৌমিক, চিত্রনাট্যকার রায়হান খান ও আমার সহশিল্পী নোভা ফিরোজের কাছে আমি কৃতজ্ঞ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন