English

26 C
Dhaka
বুধবার, মে ২২, ২০২৪
- Advertisement -

পুলিশের পোশাক পরে অনন্ত বললেন, ‘টুইস্ট আছে’

- Advertisements -

নাসিম রুমি: অনন্ত জলিল ও বর্ষার বিশেষ ছবি এটি। কারণ, এই প্রথম তারা অন্যের ছবিতে কাজ করলেন। যেটার নাম ‘কিল হিম’। প্রযোজনার পাশাপাশি এটি নির্মাণও করছেন মোহাম্মদ ইকবাল। ইতোমধ্যে ছবির শুটিং পর্ব শেষ। পোস্ট প্রোডাকশনের কাজও শেষের দিকে।

Advertisements

এই ফাঁকে ছবিটি নিয়ে টুইস্টের আভাস দিলেন নায়ক অনন্ত জলিল। দুদিন আগে নিজের ফেসবুক পেজে তিনটি ছবি পোস্ট করেন তিনি। যেখানে তাকে পুলিশের পোশাকে দেখা গেছে। অথচ এই ছবিতে তার চরিত্রটি মূলত ভিলেন বা খলনায়কের।

বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুরে একটি ভিডিও বার্তায় সেই রহস্য আরেকটু গাঢ় করলেন অনন্ত জলিল। বললেন, ‘এটা অ্যাকশন মুভি, সবাই জানেন আপনারা। আমার পুলিশের পোশাক পরার ব্যাপারটা নিয়ে অনেকে কনফিউজড যে তিনি তো একজন কিলার। কেন পুলিশের পোশাক পরলাম? কিন্তু এখানে একটু টুইস্ট আছে।’

Advertisements

অনন্ত জানান, ‘কিল হিম’ ছবিতে তার নায়িকা-স্ত্রী বর্ষাও নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন। নায়কের ভাষ্য, ‘ছবিতে বর্ষাও নেগেটিভ চরিত্রে অভিনয় করেছে, আমি তো কিলার, রুবেল ভাইও খুব ভালো ক্যারেক্টার করেছেন, মিশা ভাই আছেন। বিভিন্ন ছবিতে আমরা ভিন্ন ভিন্ন গল্প বলি। কিন্তু এই ছবিটা দেখলে আসলেই সবার মনে হবে, এ ধরনের ছবি আমরা আগে দেখিনি। সত্যিই সুন্দর একটা মুভি। এটুকু বলতে পারি, সবার ভালো লাগবে।’

উল্লেখ্য, গত বছরের সেপ্টেম্বরে এফডিসিতে বিশাল আয়োজনে মহরতের মধ্য দিয়ে ‘কিল হিম’ সিনেমার কাজ শুরু হয়। সেদিন ছবির ফার্স্টলুক টিজারও উন্মুক্ত করা হয়েছিল। যদিও এর সঙ্গে বলিউড তারকা শাহরুখ খানের মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘জাওয়ান’র টিজারের মিল খুঁজে পেয়েছেন অনেকে। আসন্ন রোজার ঈদে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন