English

24 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

‘পুষ্পা টু’ থেকে বাদ পড়ার প্রশ্নে যা বললেন রাশমিকা

- Advertisements -

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। ক্যারিয়ারে বেশ কিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। তার অভিনীত ‘পুষ্পা’ সিনেমাটি বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছিল। এ পর্যন্ত যতটা যশ-খ্যাতি কুড়িয়েছেন তার সবই দক্ষিণী সিনেমার কল্যাণে। কিন্তু গুঞ্জন চাউর হয়েছে ছবিটির সিক্যুয়েলে নাকি থাকছেন রাশমিকা।

Advertisements

‘পুষ্পা টু’ থেকে বাদ পড়ার প্রশ্নে রাশমিকা এতদিন মুখে কুলুপ আঁটলেও, সম্প্রতি মুখ খুলেছেন। তিনি বলেছেন, অনেক দিন ধরেই দেখছিলাম যে, সবাই ভেবেই নিয়েছেন ‘পুষ্পা টু’তে আমি নেই। এটা ভিত্তিহীন এবং গুজব। কারণ, ইতোমধ্যে এই ছবির শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছি আমি। খুব শিগগিরই কাজ শুরু করব আমরা।

Advertisements

অনেক বড় আয়োজনেই এই সিনেমার কাজ শেষ হবে বলে জানিয়েছেন ‘পুস্পা’ খ্যাত এই অভিনেত্রী। উল্লেখ্য, ছবিতে পুষ্পা রাজের চরিত্রে অভিনয় করবেন আল্লু অর্জুন। প্রেমিকা শ্রীবল্লির চরিত্রে দেখা যাবে রাশমিকাকে। সেই সঙ্গে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করবেন ফাহাদ ফাসিল।

উল্লেখ্য, রাশমিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বারিসু’। গত ১১ জানুয়ারি মুক্তি পেয়েছে এটি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন থালাপাতি বিজয়। ‘মিশন মজনু’ ছাড়াও ‘অ্যানিমেল’, ‘পুষ্পা টু’ সিনেমায় দেখা যাবে এই অভিনেত্রীকে। এছাড়া সম্প্রতি ‘গুডবাই’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে রাশমিকার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন