English

33 C
Dhaka
রবিবার, জুন ২৩, ২০২৪
- Advertisement -

‘পুষ্পা টু’ সিনেমার আইটেম কন্যা তৃপ্তি!

- Advertisements -

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় প্রথমবারের মতো আইটেম গানে পারফর্ম করেন তিনি। ২০২১ সালের ১০ ডিসেম্বর আইটেম গানটির একটি লিরিক্যাল ভিডিও ইউটিউবে মুক্তি পায়। ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ শিরোনামের এই গান মুহূর্তের মধ্যেই আলোচনায় চলে আসে।

Advertisements

সামান্থার এই আইটেম গান বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিওর তালিকায় সবার উপরে জায়গা করে নেয়। তারপর ৮-৮০ বছর বয়সি মানুষও এই গানে নেচেছেন। জনপ্রিয়তার কথা চিন্তা করে সিনেমাটির দ্বিতীয় পার্ট নির্মাণ করছেন পরিচালক। গত বছরের শুরুতে জানা যায়, দ্বিতীয় পার্টের আইটেম গানে কোমর দোলাতে প্রস্তাব দেন সামান্থাকে। কিন্তু তা ফিরিয়ে দেন এই অভিনেত্রী।

সামান্থা প্রস্তাব ফেরানোর পর বেশ কয়েকজন ভারতীয় নায়িকার নাম আলোচনায় উঠে আসে। এ তালিকায় রয়েছেন— মালাইকা আরোরা, কাজল আগরওয়াল, দিশা পাটানি। কিন্তু এসবই গুঞ্জনেই সীমাবদ্ধ রয়েছে। এবার এ তালিকায় যুক্ত হলেন বলিউডের আলোচিত অভিনেত্রী তৃপ্তি দিমরি।

Advertisements

নিউজ১৮-এর তথ্যানুসারে, গুঞ্জন উড়ছে— ‘পুষ্পা টু’ সিনেমার আইটেম গানে আল্লু অর্জুনের সঙ্গে পারফর্ম করবেন তৃপ্তি দিমরি। তবে এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি।

সুকুমার পরিচালিত ‘পুষ্পা টু’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন রাশমিকা মান্দানা ও আল্লু অর্জুন। প্রথম পার্টের চেয়ে ‘পুষ্পা টু’ সিনেমর বাজেটও দ্বিগুণ। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার বাজেট ছিল ১৯৩ কোটি রুপি। এবার বাজেট হতে চলেছে ৪০০ কোটি রুপি। সবকিছু ঠিক থাকলে আগামী ১৫ আগস্ট মুক্তি পাবে ‘পুষ্পা টু’ বা ‘পুষ্পা: দ্য রুল’।

তৃপ্তি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অ্যানিমেল’। গত ১ ডিসেম্বর মুক্তি পায় এ সিনেমা। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। সিনেমাটি মুক্তির পরই ফাঁস হয় তৃপ্তি-রণবীর কাপুরের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ক্লিপ। এ দৃশ্যে তৃপ্তিকে প্রায় নগ্ন অবস্থায় দেখা যায়; যা নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ার পর হইচই পড়ে যায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন