English

29 C
Dhaka
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২
- Advertisement -

‘পুষ্পা’ সিনেমার সাফল্যের রহস্য জানালেন খরাজ

- Advertisements -

তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। তার সর্বশেষ সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। বক্স অফিসের বাজিমাত করেছে সিনেমাটি। পাশাপাশি দর্শক-সমালোচকদের মনও জয় করেছে।

Advertisements

সিনেমাপ্রেমীদের মধ্যে এখন ‘পুষ্পা’ জ্বর। পাশাপাশি ভারতের দক্ষিণী সিনেমার জয়গান। কিন্তু এর পেছনে রহস্য কী? এক সাক্ষাৎকারে এই বিষয়ে কথা বলেছেন ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা খরাজ মুখার্জি।

তিনি বলেন, ‘এই সিনেমার সাফল্যের পর অন্য ভাষার দর্শকদের একলাফে দক্ষিণী সিনেমা দেখার আগ্রহ কিন্তু বেড়েছে। আমার মনে হয় এই সিনেমার সাফল্যের অন্যতম উপাদান এর একাধিক গল্পের প্লট, নজরকাড়া বিষয়বস্তু। সিনেমাটিতে গান, দুর্ধর্ষ অ্যাকশন, ড্রামা, নিটোল প্রেমের গল্প এবং অবশ্যই তার মধ্যে থাকা সূক্ষ্ম কমেডির ছোঁয়া এটিকে বাকিদের থেকে আলাদা করে দিয়েছে। আমার মনে হয়, দর্শকের বড় এক অংশ একটি সিনেমা থেকে এই স্বাদ নেওয়ার জন্য বহুদিন ধরে অপেক্ষা করছিল।’

Advertisements

অভিনেতা হিসেবে আল্লু অর্জুনের প্রশংসা করেন খরাজ। এছাড়া এই অভিনেতা আরো বলেন, ‘তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রি বিখ্যাত তাদের বাণিজ্যিকধারার সিনেমা তৈরির জন্য। বিশেষ করে যেভাবে তেলেগু সিনেমাতে নায়ককে তুলে ধরা হয় তা নিয়ে নতুন কিছু বলার নেই। পুষ্পা সিনেমার ক্ষেত্রেও তাই হয়েছে। আর সবচেয়ে বড় কথা এই সিনেমার লক্ষ্যই ছিল বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছানো। পুষ্পা তৈরিও হয়েছিল সেই কথা মাথায় রেখে। যার ফল এখন সবাই দেখতেই পাচ্ছেন।’

গত ১৭ ডিসেম্বর মুক্তি পায় ‘পুষ্পা: দ্য রাইজ’। বিশ্বব্যাপী ৩০০ কোটি রুপির উপরে আয় করেছে এটি। আল্লু অর্জুন ছাড়াও এতে অভিনয় করেছেন রাশমিকা মান্দানা ও ফাহাদ ফাসিল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন