English

27 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

পূজার ক্ষোভ: ‘অসভ্য, এমন ব্যবহার আশা করিনি’

- Advertisements -
Advertisements
Advertisements

‘অসভ্য, অভদ্র- এমন ব্যবহার পাব আশা করিনি’। বৃহস্পতিবার (০৯ জুন) সামাজিকমাধ্যম টুইটারে একটি বেসরকারি বিমান সংস্থার কর্মীর ওপর ক্ষোভ প্রকাশ করেন পূজা হেগড়ে।

দক্ষিণী সিনেমা থেকে বলিউডে জায়গা করে নেওয়া এই অভিনেত্রী মুম্বাই থেকে নিজের গন্তব্যে যাচ্ছিলেন। যাত্রা পথেই বিমানের এক কর্মী তার সঙ্গে দুর্ব্যবহার করেন বলে অভিযোগ পূজার। সেই ঘটনার কথাই টুইটারে লিখে নিজের ক্ষোভ প্রকাশ করেছেন নায়িকা।

টুইটারে পূজা লেখেন, আমাদের সঙ্গে খুবই দুর্ব্যবহার করা হয়েছে… বিমানের এক কর্মী জঘন্য ব্যবহার করেন। সঠিক আচরণ দূরে থাক, বরং উপেক্ষা করেছেন। আমি এভাবে সাধারণত টুইট করি না। কিন্তু আজ লিখতে বাধ্য হলাম।

পূজার টুইট করা মাত্রই জবাব আসে বিমান সংস্থার পক্ষ থেকে। বিমান সংস্থা জানায়, আমরা খুবই দুঃখিত। দয়া করে আপনার পিএনআর নম্বর এবং যোগাযোগ নম্বর আমাদের মেইল করুন। আমরা দ্রুত ব্যবস্থা নেব।

সবশেষ রাধাকৃষ্ণ কুমার এবং ইউভি কৃশন্স পরিচালিত ‘রাধে শ্যাম’ সিনেমায় দেখা গেছে পূজাকে। এতে তিনি প্রভাসের বিপরীতে অভিনয় করেছিলেন।

বর্তমানে ফারহাদ সামজি পরিচালিত ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এতে বলিউড ভাইজান সালমান খানের বিপরীতে অভিনয় করছেন তিনি। এছাড়াও রোহিত শেঠির ‘সার্কাস’ সিনেমায় দেখা যাবে এই অভিনেত্রীকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন