English

26 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

পূজার বাড়িতে আগুন

- Advertisements -

ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী পূজা ব্যানার্জির বাড়িতে আগুন লেগেছিল। তবে অভিনেত্রী পূজা ও তার পরিবারের অন্য সদস্যরা সুস্থ আছেন। ইনস্টাগ্রাম স্টোরিতে দেওয়া পোস্টে এসব তথ্য জানিয়েছেন পূজা নিজেই।

বুধবার (১৭ জানুয়ারি) পূজা ব্যানার্জি ইনস্টাগ্রামে পোস্টটি দেন। এতে তিনি লিখেন, ‘বাড়িতে আগুন লেগেছিল, অল্পের জন্য আজ বেঁচে গেলাম। আমাকে ও আমার পরিবারকে রক্ষা করার জন্য সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞ।’

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, গ্যাসের পাইপ লিক হয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এসময় বাড়িতেই ছিলেন পূজা ব্যানার্জি।

সংবাদমাধ্যমটিকে পূজা ব্যানার্জি বলেন, ‘গ্যাসের পাইপ ফেটে গ্যাস বের হচ্ছিল। কিন্তু তা বুঝতে পারিনি। গ্যাস জ্বালতে গেলেই রান্নাঘরে আগুন ধরে যায়। কিন্তু দ্রুত সবাই মিলে আগুন নেভাতে সক্ষম হই। গ্যাসের পাশে প্রচুর বৈদ্যুতিক যন্ত্র ছিল। মারাত্মক একটা দুর্ঘটনা ঘটতেই পারত। কিন্তু অল্পের জন্য আমরা বেঁচে গিয়েছি।’

অভিনয় ক্যারিয়ারে অনেক হিন্দি টিভি ধারাবাহিকে অভিনয় করেছেন পূজা। বেশ কিছু হিন্দি গানের মিউজিক ভিডিওতে কাজ করেছেন। পরবর্তীতে নাম লেখান চলচ্চিত্রে। তেলেগু ভাষার ‘ভিড়ু থেড়া’ সিনেমার মাধ্যম চলচ্চিত্রে পা রাখেন তিনি।

কয়েক বছর আগে ওয়েব সিরিজে নাম লেখান পূজা ব্যানার্জি। বর্তমানে ‘ক্যাবারেট’ শিরোনামের ওয়েব সিরিজিরে কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সিরিজটির মূখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন