English

28 C
Dhaka
রবিবার, জুন ২৩, ২০২৪
- Advertisement -

পূর্ণিমার মাত্র ১৫ সেকেন্ডের টিকটক ভিডিওতে বুঁদ নেট দুনিয়া

- Advertisements -
Advertisements
Advertisements

মাত্র ১৫ সেকেন্ডের ভিডিও। আর এতেই কুপোকাত নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় দিলারা হানিফ পূর্ণিমা। ফেসবুকের পাশপাশি ইনস্টাগ্রামেও বেশ সক্রিয় ও জনপ্রিয়। সম্প্রতি ইনস্টাগ্রামে ১৫ সেকেন্ডের একটি গানের একটি হিন্দি গানের সঙ্গে ঠোঁট মেলান এই অভিনেত্রী। আর এতেই ভিডিওটি ইনস্টাগ্রামে আলোড়ন তোলে।
বিষয়টি নিয়ে যদিও অনেক ভক্তই আনন্দিত হয়েছেন। তেমনি অভিমত হিসেবে কেউ কেউ বলছেন, আসলে পূর্ণিমার টিকটকের মতো প্ল্যাটফরমে আসা ঠিক নয়। কেন ঠিক নয়, সে যুক্তি অবশ্য নেই।
১৯৯৭ সালে নবম শ্রেণীতে পড়ার সময় তার অভিনীত ছবি ‘এ জীবন তোমার আমার’ মুক্তি পায়। আর এ ছবিটি ছিলো তার প্রথম ছবি। বলতে গেলে ‘এ জীবন তোমার আমার’ দিয়েই চলচ্চিত্র অঙ্গনে পা রাখেন তিনি। সুন্দর চেহারার অধিকারিণী এই অভিনেত্রী শুরুতেই অভিনয়ের সঙ্গ অসাধারণ শারীরিক সৌন্দর্য এর জন্য সবার মন জয় করে নেন।
মিস ডায়না ও কাল্লু মামা ছায়াছবিতে বেশ খোলামেলা পোশাকে হাজির হয়ে দর্শকদের নজর কাড়েন। ২০০৩ সালে মুক্তি পায় তার সব থেকে সফল ছবি মতিউর রহমান পানু পরিচালিত ‘মনের মাঝে তুমি’। এটি বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় বাংলাদেশের সবথেকে সফল ছবির মধ্যে অন্যতম।
২০০৮ সালে তার অভিনীত আরেকটি বাণিজ্যিক সফল ছায়াছবি ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ মুক্তি পায়। এই চলচ্চিত্রে অভিনয়ের জন্য মেরিল-প্রথম আলো পুরস্কার-এর তারকা জরিপ ও সমালোচক শাখায় শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনয়শিল্পী (নারী) বিভাগে মনোনীত হন। একই বছর তিনি মান্নার প্রযোজিত শেষ চলচ্চিত্র পিতামাতার আমানত-এ মান্নার বিপরীতে অভিনয় করেন।
চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি টিভি নাটকেও কাজ করেছেন। দীর্ঘ এই ক্যারিয়ারে মাঝে মধ্যেই আবার আলোচনায় স্থান করে নেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন