English

31 C
Dhaka
সোমবার, জুন ২৪, ২০২৪
- Advertisement -

প্রকাশ পেল নির্বাচনী গান ‘নৌকার পালে জয়ের বাতাস’

- Advertisements -

আর মাত্র কয়েক দিন পরেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। ইতোমধ্যে অংশগ্রহণকারী প্রার্থীরা তাদের নির্বাচনী প্রচারণার কাজও শুরু করে দিয়েছেন। এ উপলক্ষে গানের মাধ্যমে দেশের উন্নয়ন তুলে ধরে নির্বাচনী প্রচারণার জন্য ‘নৌকার পালে জয়ের বাতাস’ নামে নতুন গানের শুভমুক্তি ঘোষণা করল প্রযোজক প্রতিষ্ঠান ‘সেরা বাংলা’।

বুধবার (১৩ ডিসেম্বর) রাজধানীর কারওয়ান বাজারে ভিশন ২০২১ টাওয়ার-১ (সফটওয়্যার টেকনোলজি পার্ক) এর দ্বিতীয় তলার কনফারেন্স রুমে আনুষ্ঠানিকভাবে গানটির উদ্বোধন ঘোষণা করেন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

Advertisements

জানা গেছে, জুলফিকার রাসেল কথায় কণ্ঠ দিয়েছেন মিলন মাহমুদ, মিজান রাজিব, অবন্তী সিঁথী, মীর মাসুম, নাশা ও মিরাজ। আর গানটির সুর ও সংগীত আয়োজনে ছিলেন মীর মাসুম এবং এটি প্রযোজনা করেছেন সেরা বাংলার ফাউন্ডার তৌহিদ হোসেন।

এ প্রসঙ্গে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম বলেন, আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণার জন্য এমন একটি গান উপহার দেওয়ায় সংশ্লিষ্ট সবাইকেই ধন্যবাদ জানাই। গানের কথা ও মিউজিক ভিডিও বেশ ভালো লেগেছে।

গানটিতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাওয়া বাংলাদেশের চিত্র উঠে এসেছে। আশা করি দেশবাসীও গানটিকে ভীষণ পছন্দ করবে। আর আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় গানটি নতুন মাত্রা যোগ করবে।

Advertisements

গানটির প্রযোজক তৌহিদ হোসেন বলেন, ‘নৌকার পালে জয়ের বাতাস’ গানটি নির্বাচনী প্রচারণায় আরেকটি নতুন সংযোজন। দ্বাদশ জাতীয় সংসদের নির্বাচনী প্রচারণায় এই গানটি সারা দেশের আওয়ামী লীগ এবং তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উজ্জীবিত করার পাশাপাশি নির্বাচনী প্রচারণাকে করে তুলবে আরও উৎসবমুখর। মূলত, নির্বাচনী প্রচারণায় উৎসবের আমেজ আনতেই আমাদের এই গানের আয়োজন।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেন, ঐতিহাসিকভাবে নির্বাচনী প্রচারণায় গান একটি গুরুত্বপূর্ণ অংশ। নির্বাচনী প্রচারণাকে উৎসবমুখর করতে নির্বাচনী গানের ব্যবহার এখন উল্লেখযোগ্য হারে বেড়েছে। আশা করছি প্রতিবারের মতো এবারও আওয়ামী লীগের প্রচারণায় নতুন গানের মাধ্যমে সরকারের সাফল্য ও উন্নয়নের কথা সারা দেশে ছড়িয়ে পড়বে।

এ দিকে গানটির শিল্পী ও কলাকুশলীরা ‘নৌকার পালে জয়ের বাতাস’ গানটিকে নিয়ে ভীষণ উচ্ছ্বসিত। তাদের ভাষ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় গানটি ব্যাপকভাবে জনপ্রিয়তা পাবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন